খেলাধুলা

নেইমার কন্যাকে তুলে নেওয়ার চেষ্টা, না পেয়ে শ্বশুরবাড়িতে লুটপাট!

নেইমার কন্যাকে তুলে নেওয়ার চেষ্টা, না পেয়ে শ্বশুরবাড়িতে লুটপাট!

এক মাস আগেই কন্যাসন্তানের বাবা হয়েছিলেন নেইমার। ব্রাজিলের ফুটবলারের সেই কন্যাকে অপহরণের চেষ্টা করা হল। অস্ত্র নিয়ে হামলা চালাল দুষ্কৃতীরা। নেইমারের বান্ধবী ব্রুনা বিয়ানকার্ডির সাও পাওলোর বাড়িতে হামলা চালানো হয় বলে জানা গিয়েছে।

 

সাও পাওলোতে ব্রুনার বাড়িতে হামলার সময় ছিলেন তাঁর মা-বাবা। নেইমারের কন্যা এবং ব্রুনা সেখানে ছিলেন না। কিন্তু অস্ত্র হাতে দুষ্কৃতীরা এসে তাঁদের খোঁজ করে। ব্রুনাদের না পেয়ে লুটপাট চালায় তারা। যদিও ব্রুনার মা-বাবাকে কোনও আঘাত করেনি দুষ্কৃতীরা।

 

পুলিশ সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিয়েছে। সিসিটিভি-তে দেখা যায় তিন জন দুষ্কৃতী অস্ত্র নিয়ে ব্রুনার বাড়িতে ঢোকে। এক জনকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। সেই ব্যক্তি ওই বাড়ির কাছেই থাকতেন বলে জানা গিয়েছে। বাকি দু’জনকে ধরার চেষ্টা করছে পুলিশ। তারা ওই বাড়ি থেকে ঘড়ি, গয়না এবং বেশ কিছু ব্যাগ নিয়ে পালিয়েছে বলে জানা গিয়েছে।

 

নেইমার এখন আল হিলালের হয়ে খেলেন। চোট থাকায় আপাতত তিনি দলের বাইরে। মুম্বই সিটির বিরুদ্ধে খেলার জন্য ভারতে এসেছিল নেইমারের ক্লাব। কিন্তু চোট থাকায় নেইমার ভারতে আসতে পারেননি।
৭ অক্টোবর কন্যাসন্তানের জন্ম দেন ব্রুনা। সমাজমাধ্যমে নিজেদের ছবি পোস্ট করে এই খবর জানিয়েছিলেন নেইমার।

 

ব্রাজিলের ফুটবল তারকার একটি ছেলে আছে। নেইমারের সাবেক প্রেমিকা ক্যারোলিনা ডান্টাস জন্ম দিয়েছিলেন নেইমারের পুত্র ডাভি লুকা ডে সিলভা স্যান্টসের। তার এখন ১২ বছর বয়স।

 

আরও খবর

Sponsered content