সারাদেশ

গৃহকর্মীকে ধর্ষণ ও গর্ভপাতের অভিযোগ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে

গৃহকর্মীকে ধর্ষণ ও গর্ভপাতের অভিযোগ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বক্সগঞ্জ ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন তার বাড়ির গৃহকর্মী (৩০)। আব্দুর রশিদ (৫০) উপজেলার বক্সগঞ্জ ইউনিয়নের মদনপুর গ্রামের মিয়াবাড়ির মৃত মমতাজ মিয়ার ছেলে এবং বক্সগঞ্জ ইউপির বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা।

 

অভিযোগে জানা যায়, ওই গৃহকর্মী আব্দুর রশিদের বাড়িতে কাজের সুবাদে আসা-যাওয়া করতেন এবং সেখানেই থাকতেন। সুযোগ পেয়ে আব্দুর রশিদ গৃহকর্মীকে চলতি বছরের ৩ ফেব্রুয়ারি রাত ১১টায়, ১৮ অক্টোবর সকাল ৯টায় এবং ২৪ অক্টোবর দুপুর ১২টায়সহ বিভিন্ন সময় জোরপূর্বক ধর্ষণ করেন।

 

ভুক্তভোগী গৃহকর্মী বলেন, চেয়ারম্যানকে আমি কাকা সম্বোধন করতাম, যখন বাসা ফাঁকা থাকত তখনই উনি আমাকে জোরপূর্বক ধর্ষণ করতেন। একপর্যায়ে আমি গর্ভবতী হয়ে গেলে চেয়ারম্যান আমাকে বিভিন্ন মানুষের নাম বলেন এবং বিনিময়ে টাকার প্রলোভন দেখান। আমি ৪ নভেম্বর চেয়ারম্যানের বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ ও গর্ভপাতের অভিযোগে থানায় মামলা করি।

 

মামলার তদন্ত কর্মকর্তা এসআই নাজমুল হাসান বলেন, আমরা তদন্ত করছি। অপরাধীকে গ্রেফতারের চেষ্টা চলছে। নাঙ্গলকোট থানার ওসি দেবাশীষ চৌধুরী বলেন, আসামি গ্রেফতারে পুলিশের তৎপরতা রয়েছে।

আরও খবর

Sponsered content