বিনোদন

কাজটি করেই বোকা বনে গেলেন মৌনি রায়

কাজটি করেই বোকা বনে গেলেন মৌনি রায়

বাংলার ছোট্ট শহর থেকে উঠে গিয়ে এখন টিনসেল নগরী মুম্বইয়ে বেশ নাম কুড়িয়েছেন অভিনেত্রী মৌনি রায় । বরাবর নিজের অভিনয়ের জন্য সুপরিচিত হয়েছেন এই বঙ্গ-সুন্দরী। তবে অভিনয়ের পাশাপাশি ফ্যাশন স্টাইলিংয়ের জন্যও বহুল প্রশংসিত হন এই মডেল।

 

মূলত তার ‘টোনড ফিগার’ বরাবর নজর কাড়ে তার ভক্তদের। সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় এই অভিনেত্রী। তাই প্রায়ই সেখানে তার দেখা মেলে নানা রূপ ও অবতারে। কখনো তিনি ট্র্যাডিশনাল শাড়িতে দেখা দিয়ে ঘুম কাড়েন ভক্তদের, আবার বিকিনি ও মনোকিনিতে সাহসী লুকে লেন্সবন্দি হয়েও ‘সেনসেশন’ তৈরি করেন নেট দুনিয়ায়।

 

সম্প্রতি নিজের এমনই এক রূপের জাদুতে ভক্তদের নিজের মোহে আবদ্ধ করলেন অভিনেত্রী মৌনি রায়। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর তার এই লুক উত্তাপ বাড়িয়েছে তার অনুরাগীদের মনে। এই ছবিতে অভিনেত্রীকে দেখা গেছে স্বল্পবসনা অবতারে।

 

তার পরণে রয়েছে একটি শ্যাওলা রংয়ের গর্জাস সরু ফিতের থাই-স্লিটেড ড্রেস। পোশাকের ফাঁকে দেখা গেছে তার সুগভীর বক্ষবিভাজিকা। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপষ্টিক, খোলা চুলে নিজের মধ্যে আবেদনশীল অভিব্যক্তিকে আরো ফুটিয়ে তুলেছেন তিনি।

 

ঝলমলে ব্যাকগ্রাউন্ডের সামনে একাধিক পোজে নিজেকে মেলে ধরেছেন মৌনি। আর প্রতিটি ছবিতেই তার অবয়বে ধরা দিয়েছে লাস্যময়তা। ছবির ক্যাপশনটিও বেশ কাব্যিক। সেখানে ইংরেজিতে লিখেছেন তিনি একটি কথা, যার বাংলা মর্মার্থ, ‘সবসময়ই আমি ভুলজ আর বেশিরভাগ সময় আমি শেক্সপিয়ারের কাব্যের বোকা চরিত্র’।

 

তবে তার এই ছবি ঘাম ঝরিয়েছে তার ভক্তদের। তাকে দেখেই অনেকের শরীরের উত্তাপ বেড়ে গেছে। কমেন্ট বক্সে তার প্রতিফলন স্পষ্ট।

 

প্রসঙ্গত, কিছুমাস আগেই মৌনিকে দেখা গিয়েছিল ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে। এই ছবিতে খলনায়িকার চরিত্রে সাবলীল অভিনয় করে তিনি মন জয় করেছিলেন ভক্তদের। এছাড়াও সম্প্রতি তাকে দেখা গেছে একটি মিউজিক ভিডিওতে। জুবিন নটিয়ালের ‘দোতারা’ গানের ভিডিওতে এককাপড়ে স্নানঘর থেকে সাহসী দৃশ্যে ধরা দিয়েও তিনি ঘাম ঝড়িয়েছেন ভক্তদের।

আরও খবর

Sponsered content