বিনোদন

কী করছেন মিমি নুসরাতের দুর্দিনে?

কী করছেন মিমি নুসরাতের দুর্দিনে?

একটা সময় টালিউড ইন্ডাস্ট্রিতে নুসরাত জাহান এবং মিমি চক্রবর্তীর বন্ধুত্ব নিয়ে বিস্তর চর্চা হত। তারা পরস্পরকে ‘বোনুয়া’ বলেই সম্বোধন করেন। এ মুহূর্তে কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন নুসরাত। ফ্ল্যাট দুর্নীতি কাণ্ডে নাম জড়িয়েছেন তিনি। আগামী মঙ্গলবার ইডি তলব করবে নুসরাতকে। তার এই দুর্দিনে কী করছেন বোনুয়া মিমি চক্রবর্তী?

 

নুসরাতের জীবনের এই কঠিন সময়ে প্রিয় বান্ধবী পাশে আছেন কিনা এই নিয়ে উঠছে অনেক প্রশ্ন। তাদের মধ্যে কোনো কথা হয়েছে কিনা তা জানতে আগ্রহী অনেকেই। যদিও এই বিষয়ে আপাতত কোনো তথ্য সামনে আসেনি।

 

আনন্দবাজার পত্রিকার অনলাইনে বলা হয়েছে, মিমি নায়িকা ব্যস্ত তার জগৎ নিয়ে। ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গেল শুটিংয়ের ফাঁকে রীতিমতো মজা করছেন অভিনেত্রী। এই মুহূর্তে চন্দ্রাশিস রায়ের ওয়েব সিরিজে কাজ করছেন মিমি।

 

এই প্রথম ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে নায়িকাকে। এ সিরিজে মিমির বিপরীতে অভিনয় করছেন টোটা রায়চৌধুরী। মিমিকে দেখা গেল প্রিয় সারমেয়দের সঙ্গে খুনসুঁটি করতে।

 

শুটিংয়ের মধ্যে নুসরাতের সঙ্গে কি কথা বলেছেন মিমি? সবার প্রশ্ন এটাই। মঙ্গলবারের এই বিতর্কের পর দুই নায়িকার মধ্যে কোনো কথা হয়েছে কি না, সেটা যদিও এখনো পর্যন্ত জানা যায়নি। যখন নুসরাতকে ইডির তলবের কথা প্রকাশ্যে আসে তখন নায়িকা ছিলেন হিঙ্গলগঞ্জে।

 

বসিরহাটের হিঙ্গলগঞ্জ মহাবিদ্যালয়ে একটি বৈঠকে গিয়েছিলেন নুসরাত। সেখানে ইডির নোটিশ নিয়ে প্রশ্ন করতেই মিমির সংক্ষিপ্ত প্রতিক্রিয়া, ‘আমি সকাল থেকে প্রচুর কাজে ব্যস্ত। নোটিশ এসেছে কি না অবশ্যই দেখব। ইডি ডাকলে অবশ্যই যাব। তদন্তে সহযোগিতা করা আমার কর্তব্যের মধ্যে পড়ে।