সারাদেশ

রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিক নিহত

রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিক নিহত

রাজধানীর ক্যান্টনমেন্ট এলাকায় একটি নির্মাণাধীন ভবনের চারতলা থেকে পড়ে দানু মিয়া (৪০) নামে এক শ্রমিক নিহত হয়েছেন, আহত হয়েছেন আরও দুই শ্রমিক। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।

 

নিহতের বাড়ি কিশোরগঞ্জ জেলা তাড়াইল থানায়। আহত দুজন হলেন বাবুল (৪০) ও বিশু (৩০) । তারাও একই থানার বাসিন্দা। আহত অবস্থায় তাদের তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক দানু মিয়াকে মৃত ঘোষণা করেন। তাদের তিনজনকে হাসপাতালে নিয়ে আসা মো. খোকন জানান, এই তিনজন ১৪ তলা একটি নির্মাণাধীন ভবনে বাইরে মাচান বেঁধে প্লাস্টারের কাজ করছিলেন। হঠাৎ তারা চারতলা থেকে নিচে পড়ে যান।

 

পরে আহত অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, অবস্থার অবনতি হলে ঢাকা ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। আর আহত বাবুল ও বিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

 

আরও খবর

Sponsered content