রাজনীতি

শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই বজায় থাকবে সম্প্রীতির বাংলাদেশ বললেন বিদ্যুৎ প্রতিমন্ত্রী

শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই বজায় থাকবে সম্প্রীতির বাংলাদেশ বললেন বিদ্যুৎ প্রতিমন্ত্রী

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী, ঢাকা-৩ আসনের সংসদ সদস্য ও সিআরআইয়ের ট্রাস্টি নসরুল হামিদ বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলেই বাংলাদেশে শান্তি-সৌহার্দ-সম্প্রীতি বজায় থাকবে। যদি সাম্প্রদায়িক শক্তি ক্ষমতায় আসে তাহলে ২০০১ সালের মতো আবারও নির্যাতন-নিপীড়ন, হত্যা, লুটপাটের রাজত্ব সৃষ্টি করবে।

 

সোমবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যা, তেঘরিয়া ও জিনজিরা ইউনিয়নের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনকালে এসব কথা বলেন তিনি। প্রতিমন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই সারাদেশে উৎসব, পার্বণ নির্বিঘ্ন ও নিরাপদ হবে।

 

শুভাঢ্যা ইউনিয়নের ঐতিহ্যবাহী মা চণ্ডী মন্দির পরিদর্শনকালে নসরুল হামিদ বলেন, বাংলাদেশের সবচেয়ে সুন্দর মন্দির হবে এটি। ইতোমধ্যে মন্দিরের কাজ শুরু হয়েছে। অচিরেই মন্দিরের কাজ শেষ হবে বলে জানান তিনি। এসময় উপস্থিত হিন্দু ধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং সবার খোঁজখবর নেন প্রতিমন্ত্রী।

 

এসময় উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দ. কেরানীগঞ্জ থানা আ.লীগ সভাপতি শাহীন আহমেদ, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আ.লীগ সাধারণ সম্পাদক ম.ই. মামুন, শুভাঢ্যা ইউনিয়নের চেয়ারম্যান হাজী ইকবাল হোসেন, জিনজিরা ইউনিয়নের চেয়ারম্যান হাজী সাকুর হোসেন সাকুসহ স্থানীয় নেতৃবৃন্দ।

 

আরও খবর

Sponsered content