বিনোদন

সব কিছু জেনেশুনেই মেয়েকে বিয়ে দিয়েছেন : চাষী আলম

সব কিছু জেনেশুনেই মেয়েকে বিয়ে দিয়েছেন : চাষী আলম

জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত অভিনেতা চাষী আলম। শুক্রবার (২৫ আগস্ট) বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন এই অভিনেতা। তার স্ত্রীর নাম তুলতুল ইসলাম। পারিবারিক ভাবে বিয়ে হলেও স্ত্রীর সঙ্গে বিয়ের আগে থেকেই জানাশোনা ছিল চাষী আলমের। সম্প্রতি বিয়ের পরবর্তী জীবন নিয়ে এক সাক্ষাৎকারে কথা বলেছেন তিনি।

 

এ সময় চাষী আলম জানান, তার শ্বশুর-শাশুড়ি সব জেনেশুনেই তাদের মেয়েকে অভিনেতার সঙ্গে বিয়ে দিয়েছেন।
বিয়ের পর অনেকের জীবনেই পরিবর্তন আসে। তাই চাষী আলমের বিয়ের পর তার জীবনে ঠিক কতটা পরিবর্তন এসেছে সেটা জানতে মুখিয়ে রয়েছেন অভিনেতার ভক্তরা।

 

কেমন আছেন এখন? সংবাদকর্মীদের এমন প্রশ্নের জবাবে চাষী আলম বলেন, আমি আগেও বলেছি বিয়ের পরও বলছি, সেই আগের মতোই আছি আমি। শুধু একটু পরিবর্তন, চার সদস্যের আমার পরিবারে একজন সদস্য বেড়েছে। এখন আমরা পাঁচজন হয়ে গেলাম। মনে হচ্ছে এতো অল্প সময়েই আমার বউ পরিবারের অন্য সদস্যদের সঙ্গে মিশে গেছে। আমার ছোট বোনের সঙ্গে ওর বন্ধুর সম্পর্ক তৈরি হয়েছে।

 

অভিনেতা জামাইকে পেয়ে শ্বশুর বাড়ির লোকজনের অনুভূতি কী? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, তারা তো জেনেশুনেই তাদের মেয়েকে আমার সঙ্গে বিয়ে দিয়েছেন। বউ তো আছেই, শ্বশুর-শাশুড়ি দুজনই আমার অভিনয়ের ভীষণ ভক্ত।

 

ভীষণ আড্ডাপ্রিয় একজন মানুষ চাষী আলম। মাঝে মধ্যেই অনেক রাত করে বাসায় ফেরেন। কিন্তু বিয়ের পর কী এমন জীবনযাপন করতে পারবেন? এমন প্রশ্ন উঁকি মারছে তার অনুরাগীদের মনে।এ প্রসঙ্গে অভিনেতা বলেন, না, এতে কোনো সমস্যা হবে না। আর আমি বিয়ের আগেই বউকে অনুরোধ করে বলেছিলাম, বিয়ের পর আমি আগের মতো থাকতে চাই। আমার বউয়েরও এটাই চাওয়া, আমি যেন আগের মতোই থাকি। সেও মনে করে হইহুল্লোড়, আড্ডা— এগুলো জীবনে বেঁচে থাকার অংশ। তাই কোনো পরিবর্তন হওয়া যাবে না।

 

নতুন বউয়ের প্রশংসা করে চাষী আলম বলেন, ওপরওয়ালা তুলতুলকে আমাকে মিলিয়ে দিয়েছেন। আমার বউটা অনেক লক্ষ্মী। সে খুবই আধুনিক এবং স্টাইলিস্ট। একদম ঠিক আমার মনের মতো। তুলতুলের চুল ও চোখ বেশি পছন্দ আমার। ওর চোখে যেন গভীর মায়া লুকিয়ে আছে।

আরও খবর

Sponsered content