সারাদেশ

তরুণীর মন জয় করতে ‘ভয়ংকর কাণ্ড’ যুবকের

তরুণীর মন জয় করতে ‘ভয়ংকর কাণ্ড’ যুবকের

তরুণীর মন জয় করতে ‘ভয়ংকর কাণ্ড’ ঘটিয়েছেন এক যুবক। তিনি অভিমান করে হুমকি স্বরূপ মাথায় পিস্তল ঠেকিয়ে ভিডিওবার্তা পাঠিয়েছেন ওই তরুণীর কাছে। এ ঘটনাটি ঘটেছে কক্সবাজারে।

 

এদিকে প্রেম দেওয়া-নেওয়ার আগেই ভিডিওবার্তাটি পৌঁছে যায় পুলিশের হাতে। পরে পুলিশ অনুসন্ধান চালিয়ে আটক করে সেই যুবককে। উদ্ধার করা হয় একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও ৪ রাউন্ড গুলি।

 

বৃহস্পতিবার (১২ অক্টোবর) কক্সবাজার সদর থানায় প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানিয়েছে পুলিশ।

 

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান সংবাদমাধ্যমকে জানান, আবিরুল ইসলাম (২২) প্রকাশ আলম নামে এক যুবক সোশ্যাল মিডিয়ায় এক মেয়ের প্রেমে পড়ে। ঘনিষ্ঠতা বৃদ্ধি পেলে প্রেমের প্রস্তাব দেয় তাকে। প্রেমে সাড়া না দিলে আত্মহত্যার হুমকি দেয় যুবক। নিজের মাথায় পিস্তল ঠেকিয়ে তরুণীর ইনবক্সে একটি ভিডিওবার্তা পাঠান।

 

পরে সেই ভিডিওবার্তাটিই গোপন সূত্রে চলে আসে পুলিশের হাতে। পুলিশের কাছে খবর আসে অবৈধ অস্ত্র রয়েছে আলমের কাছে। আলম আটক হলে পুলিশের কাছে অবৈধ অস্ত্র আছে বলে স্বীকারোক্তি দেয়। পুলিশ আলমের স্বীকারোক্তি মোতাবেক অভিযান পরিচালনা করে তার দোকান থেকে অস্ত্র উদ্ধার করেছে।

 

আবিরুল ইসলাম কক্সবাজার ঝিলংজা ইউনিয়নের ২নং ওয়ার্ডের দক্ষিণ ডিককুল এলাকার জাফর আলমের ভাড়াটিয়া দোকানদার। একই এলাকার মৃত আবুল কালামের ছেলে।

 

পুলিশ জানিয়েছে, তার বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় অস্ত্র আইনে একটি মামলা হয়েছে।

 

আরও খবর

Sponsered content