লাইফ স্টাইল

৫টি জিনিস স্বপ্নে দেখলেই বুঝবেন বিপদ সংকেত

৫টি জিনিস স্বপ্নে দেখলেই বুঝবেন বিপদ সংকেত

প্রত্যেক স্বপ্নেরই বিশেষ সংকেত রয়েছে। কিছু স্বপ্ন মনকে শান্ত করে দেয়, আবার কিছু স্বপ্ন আতঙ্কের কারণ হয়ে ওঠে। সামুদ্রিক শাস্ত্র অনুসারে, আসন্ন সময়ে ঘটতে চলা সুখ ও দুঃখের ঘটনা সম্পর্কে সতর্ক করে স্বপ্ন। ভবিষ্যতে যাতে কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে, সে ব্যাপারে সতর্ক থাকতে সাহায্য করে। এখন দেখে নেওয়া যাক এমন কী কী জিনিস রয়েছে যা স্বপ্নে দেখা বিপদের লক্ষণ।

 

এই পাঁচ জিনিস স্বপ্নে এলে বুঝবেন বিপদ আসন্ন-

 

এই তালিকায় প্রথমেই রয়েছে বিড়াল।

বিড়াল : স্বপ্নে বিড়াল দেখা অশুভ বলে মনে করা হয়। এটি একটি লক্ষণ যে আপনি অদূর ভবিষ্যতে প্রতারিত হতে চলেছেন। তাই এমন স্বপ্ন এলে সাবধান হন।

 

ঝাড়ু ও পেঁচা : ঝাড়ুকে লক্ষ্মীর প্রতীক মনে করা হয়। কিন্তু স্বপ্নে ঝাড়ু দেখা অশুভ। স্বপ্ন বিজ্ঞান অনুসারে, স্বপ্নে একটি ঝাড়ু এবং একটি পেঁচা দেখা বলে যে আপনি অদূর ভবিষ্যতে আর্থিক ক্ষতির মুখে পড়তে চলেছেন।

 

সোনা : যে ব্যক্তি স্বপ্নে সোনা দেখে তার ধন-সম্পত্তির ক্ষতি হতে পারে। শুধু তাই নয়, পরিবারে রোগবালাইও বাড়তে পারে।

 

বরযাত্রী : স্বপ্নে বরযাত্রী দেখার অর্থ হল, কিছু খারাপ খবর আসতে চলেছে। বরযাত্রী ইঙ্গিত দেয় যে, আপনি শীঘ্রই কোনও বড় সমস্যায় পড়তে চলেছেন।

 

ভ্রমণ : নিজেকে ভ্রমণ বা যাত্রার প্রস্তুতি নিচ্ছেন। এমন বিষয়ে স্বপ্ন দেখা অশুভ। এমন পরিস্থিতিতে, অদূর ভবিষ্যতে ভ্রমণ এড়িয়ে চলা উচিত।

 

ডিসক্লেমার : (কোনও রাশির জাতক বা জাতিকার ভাগ্যে কী রয়েছে সেই সংক্রান্ত কোনো মতামত এবিপি লাইভের নেই। এবিপি লাইভ জ্যোতিষ সম্পর্কিত কোনো সম্পাদকীয় নিয়ন্ত্রিত তথ্য প্রদান করে না। প্রদত্ত পরামর্শ ও তথ্য প্রয়োগের আগে প্রয়োজনে সংশ্লিষ্ট বিশেষজ্ঞের পরামর্শ নিন।