সারাদেশ

পুলিশ কর্মকর্তা কারাগারে ১০ বছরের শিশুকে ধর্ষণের মামলায়

পুলিশ কর্মকর্তা কারাগারে ১০ বছরের শিশুকে ধর্ষণের মামলায়

১০ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে পুলিশ এক এসআইকে কারাগারে পাঠিয়েছেন আদালত। গত ৮ অক্টোবর (রবিবার) থেকে আদালতের নির্দেশে কারাগারে আছেন এই পুলিশ কর্মকর্তা। অভিযুক্ত পুলিশ কর্মকর্তার নাম লোকমান (৪৮)। তিনি খাগড়াছড়ি পুলিশ লাইন্সের সি-স্টোর ইনচার্জ। তিনি লক্ষ্মীপুর জেলার সদর উপজেলার টুমচর গ্রামের মৃত রফিক উল্লাহর ছেলে।

 

আদালতের সরকারি কৌঁসুলি বিধান কানুনগো বিষয়টি নিশ্চিত করে বলেন, খাগড়াছড়ি পুলিশ লাইন্সের পুলিশ সদস্য সাদিয়া আক্তার বাদী হয়ে গত ৭ অক্টোবর খাগড়াছড়ি সদর মডেল থানায় এই মামলা করেন। মামলার এজাহার তিনি উল্লেখ করেন, প্রাথমিক বিদ্যালয়পড়ুয়া তার এক আত্মীয়কে বিদ্যালয়ে প্রবেশের সরু গলিতে নিয়ে ধর্ষণ করে।

 

তবে অভিযুক্ত পুলিশ কর্মকর্তার আত্মীয় মোত্তাকিন ও রাফাত জানান, এজাহারকারী ও তার স্বামীর এই পুলিশ কর্মকর্তার বিরোধ থাকায় তারা শিশুটিকে ব্যবহার করে মামলা করেছেন। ঘটনা সত্য হলে ১৫/১৭ দিন পরে মামলা হবে কেন? সুষ্ঠু তদন্ত হলে পুলিশ কর্মকর্তা লোকমান নির্দোষ প্রমাণিত হবেন।

 

এই বিষয়ে খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর বলেন, কেউ আইনের ঊর্ধ্বে নন। মামলা হয়েছে, তদন্ত চলছে। তদন্ত শেষে বলা যাবে প্রকৃত সত্য কী?

 

আরও খবর

Sponsered content