সারাদেশ

কিশোরীর আত্মহত্যা প্রেমের বিয়ে মেনে না নেওয়ায়

কিশোরীর আত্মহত্যা প্রেমের বিয়ে মেনে না নেওয়ায়

রাজধানীর মুগদায় পৃথক ঘটনায় মিথিলা আক্তার মেঘলা (১৭) নামে এক কিশোরীসহ দুজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য আজ সোমবার সকালে মরদেহ দুটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

 

জানা গেছে সবুজবাগের বেগুনবাড়ি দক্ষিণগাঁও এলাকার আক্কাস আলী ও সুমি বেগম দম্পতির মেয়ে মিথিলা। তার মরদেহের সুরতহাল প্রতিবেদনে মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) আঙ্গুরা আক্তার সীমা উল্লেখ করেন, রোববার দিবাগত রাত সাড়ে দশটার দিকে মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে মিথিলা লাশ উদ্ধার করেন তিনি। মিথিলার শরীরে কোথাও কোন রকমের চিহ্ন না থাকলেও তার গলায় অর্ধচন্দ্রাকৃতির কালো দাগ রয়েছে

 

তিনি আরও উল্লেখ করেন, গত ৪-৫ মাস আগে প্রেমের সম্পর্কে বিয়ে করেন মিথিলা। তবে বিয়ের বিষয়টি তাদের দুই পরিবারেই কেউই মেনে নিচ্ছিল না। এ নিয়ে পারিবারিক মনোমালিন্য চলছিল। সেই অভিমানে মিথিলা গতকাল রোববার বাথরুমে গলায় ফাঁস দেন। বিস্তারিত তদন্ত চলছে।

 

এদিকে উপ-পরিদর্শক (এসআই) সাহিদ হাসান জানান, গতকাল রোববার সাড়ে দশটার দিকে একই হাসপাতাল থেকে উদ্ধার করা হয় অজ্ঞাতনামা (৩৪) এক ব্যক্তির মরদেহ। তিনি ভবঘুরে প্রকৃতির। গত ২১ তারিখ রাতে এক পথচারী তাকে উদ্ধার করে মুগদা মেডিকেলে ভর্তি করেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রোববার সন্ধ্যায় তার মৃত্যু হয়। তার পরিচয় সনাক্তের চেষ্টা চলছে।

আরও খবর

Sponsered content