বিনোদন

শাকিব খান বক্স অফিসে ১০০ কোটি চান

শাকিব খান বক্স অফিসে ১০০ কোটি চান

আনুষ্ঠানিকভাবে পরপর নতুন দুই সিনেমার ঘোষণা দিলেন ঢাকাই সিনেমার শীর্ষ অভিনেতা শাকিব খান। রবিবার রাতে বঙ্গভবন থেকে ঘোষণা এলো রাজকুমার চলচ্চিত্রের। এটি পরিচালনা করবেন হিমেল আশরাফ।

 

পরের দিন রাজধানীর একটি পাঁচ তারকা হোটেল থেকে ঘোষণা এলো তুফান নামের আরেকটি চলচ্চিত্রের এটি পরিচালনা করবেন রায়হান রাফি। রাষ্ট্রপতির জন্মদিন উপলক্ষে বঙ্গভবনে আয়োজিত অনুষ্ঠানে রাজকুমারের ঘোষণা আসে। অপরদিকে পাঁচ তারকা হোটেলে তুফান চলচ্চিত্রের ঘোষণা দেওয়া হয় প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে।

 

এখানেই শাকিব বলেন, বলিউড ও সাউথ মিলে সিনেমা বানিয়ে ব্যবসা করছে এবং সফল হচ্ছে। গত কোরবানি ঈদে সুড়ঙ্গ ও প্রিয়তমা শুধু দেশেই নয়, দেশের বাইরেও ব্যবসা করেছে। আমি অবাক হয়েছি ইতালির মতো একটি দেশে প্রিয়তমা নিয়ে কথা হয়েছে যে এটা কি বাংলাদেশের সিনেমা? সিনেমাগুলো চলেছে যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া, মধ্যপ্রাচ্য, ভারতে।

 

এবার যৌথভাবে সিনেমা বানানো হচ্ছে। এবার হয়তো সময় চলে এসেছে, আমরা ফোন করে জিজ্ঞেস করব ভাই, অস্ট্রেলিয়ার কী অবস্থা, আমেরিকার কী অবস্থা? সেদিন আর বেশি দূরে নয়, আমরা ১০০ কোটি স্পর্শ করব। গ্রস সেল, নেট সেল ১০০ কোটি। আমার মনে হয় অচিরেই আমাদের কাছে মনে হবে ১০০ কোটিও কম সেল বাংলা সিনেমার জন্য।

 

রাজকুমার সিনেমাটি প্রযোজনা করছেন আরশাদ আদনান। অন্যদিকে তুফান সিনেমাটি প্রযোজনা করছে ভারতের এসভিএফ, বাংলাদেশের চরকি ও আলফা আই।

 

অনেক দিন ধরেই গুঞ্জন ছিল রায়হান রাফীর সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। পরে অবশ্য ‘প্রেমিক’ শিরোনামে এক সিনেমায় তাদের জুটি হয়ে আসার কথা প্রকাশ্যে আনেন কিন্তু নানা ইস্যুতে সেই সিনেমাটি আর হয়নি। এবার একসঙ্গে আসছেন তারা।

 

আরও খবর

Sponsered content