বিনোদন

ক্যাটরিনার বাসর রাতের গোপন তথ্য ফাঁস করলেন ভিকি কৌশল, দেখুন ভিডিওসহ

ক্যাটরিনার বাসর রাতের গোপন তথ্য ফাঁস করলেন ভিকি কৌশল, দেখুন ভিডিওসহ

বলিউডের ২ তারকা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়েতে রাতের বেলা কি হয়েছিল? কেন সেদিন ভিকি ক্যাটরিনাকে পুরো ছাড় দিয়েছিলেন এবার জানালেন।

 

বলিউড তারকাদের বিয়েতে ধুমধামের কোনও খামতি থাকেনা। ২০২১ সালের ৯ ডিসেম্বর ভিকি ও ক্যাটরিনার বিয়ের আয়োজন হয়েছিল রাজস্থানের কেল্লায়। সে এক দেখার মত আয়োজন। যদিও চিত্রগ্রাহকদের কেল্লার ধারেকাছেও ঘেঁষতে দেওয়া হয়নি। সেই বিয়েতে তাই ঠিক কি হয়েছিল তা অনেকেরই কাছে পরিস্কার নয়।

 

একটি টিভি শোতে এসে বিয়ের একটি কথা সকলকে জানালেন ভিকি। প্রশ্নটা তাঁকে করেছিলেন প্যাভিলিয়নে বসে থাকা এক দর্শক। তিনি ভিকিকে জিজ্ঞেস করেন তাঁর ও ক্যাটরিনার বিয়ের মেনু কে স্থির করেন? উত্তরে ভিকি জানান তিনি জলখাবারের মেনু স্থির করেছিলেন। যাতে ছোলা বাটোরা, আলুর পরোটা ছিল মাস্ট। এছাড়াও অনেক কিছু ছিল।

 

ভিকি জলখাবারের মেনু স্থির করলেও ডিনারের বা রাতের খাবারের মেনু ক্যাটরিনাকে স্থির করতে দিয়েছিলেন। কিন্তু কেন?

 

ভিকির উত্তর, তিনি ডিনার নিয়ে কিছু বলেননি কারণ এমনিতেই রাত ৮টার পর পঞ্জাবীরা কি খাচ্ছেন আর কি খাচ্ছেন না তাতে তাঁদের কিছু যায় আসেনা। উত্তর শোনার পর হাসিতে ফেটে পড়েন দর্শকরা।

 

অমিতাভ বচ্চন সঞ্চালিত এই টিভি শো-তে ভিকির সঙ্গে এসেছিলেন ২০১৭ সালের মিস ওয়ার্ল্ড ভারতের মানুষী ছিল্লার। যেখানে মানুষীর হাতে ফুলও তুলে দেন অমিতাভ।

 

তবে ভিকির এই বিয়ের মেনু নিয়ে হাসিঠাট্টা শোতে আলাদা মাত্রা এনে দেয়। ভিকি ও মানুষীর এই শোতে একসঙ্গে আসার মূল কারণ ছিল তাঁদের আসন্ন সিনেমা ‘দ্যা গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’-র প্রচার।

আরও খবর

Sponsered content