বিনোদন

শ্রাবন্তী গোপনে বিয়ে করে ফেললেন আরেকবার!

শ্রাবন্তী গোপনে বিয়ে করে ফেললেন আরেকবার!

শ্রাবন্তী চ্যাটার্জী টলিউডের প্রথম সারির নায়িকা। জনপ্রিয়তার নিরিখের তিনি মাত দিতে পারেন টলিউডের অন্যান্য নায়িকাদের। তার সিনেমা কিংবা অভিনয় দর্শকদের কাছে দারুণ সমাদৃত হয়। তবে অভিনেত্রীর ব্যক্তিগত জীবনের বিতর্ক তাকে বারবার সমালোচনার বিষয়বস্তু বানিয়ে তোলে। ফের একবার সোশ্যাল মিডিয়াতে শ্রাবন্তীকে নিয়ে উঠল ঝড়। কারণ নাকি চতুর্থ বিয়ে করে ফেলেছেন টলিউডের এই সুন্দরী।

 

এর আগে শ্রাবন্তী তিন-তিনবার বিয়ের পিঁড়িতে বসে পড়েছেন। পরিচালক রাজিব বিশ্বাস থেকে শুরু করে কৃষ্ণ ব্রজ, রোশন সিং, কারও সঙ্গেই সম্পর্কের জল খুব বেশি দূর গড়ায়নি। অথচ অনেক আশা নিয়ে সমালোচনাকে পাত্তা না দিয়ে নতুন সংসার গড়ার আশায় বারবার বিয়ে করেছেন শ্রাবন্তী। তৃতীয় বিয়ে ভাঙ্গার পর থেকেই সোশ্যাল মিডিয়াতে নিন্দুকরা তাকে অনবরত প্রশ্ন করেছিলেন চতুর্থ বিয়ে কবে হচ্ছে?

 

অবশেষে আবারও বিয়ের সাজে ধরা দিলেন শ্রাবন্তী। কমলা-গোলাপি রঙের বেনারসি, সর্বাঙ্গে সোনার গয়নার সাজ, কপালে চন্দনের কলকা আঁকা, মাথায় শোলার মুকুট পরে নববধূর সাজে ধরা দিলেন টলিউড সুন্দরী। এমন সাজে সোশ্যাল মিডিয়াতে ছবি এবং ভিডিও পোস্ট করেছেন তিনি। যা দেখে আবারও উঠেছে সমালোচনার ঝড়।

 

যদিও ভিডিও থেকে বেশ স্পষ্ট এই যে এটা শ্রাবন্তীর ব্রাইডাল লুক। অর্থাৎ নববধূর সাজে সেজে ফটোশুট করেছেন অভিনেত্রী। সত্যি সত্যিই তিনি চতুর্থ বিয়ের পিঁড়িতে বসেছেন এমনটা নয়।

 

এই ফটোশুটের শ্রাবন্তীকে সঙ্গ দিয়েছেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় নায়ক রবি শ। তবে শ্রাবন্তীকে ট্রোল করার এমন সুবর্ণ সুযোগ ছেড়ে দেননি নেট নাগরিকরা। তারা একাধিক প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন তার দিকে।

 

শ্রাবন্তীকে নিন্দুকরা প্রশ্ন করছেন, “আবার বিয়ে করবে নাকি?” কেউ কটাক্ষ করে বলছেন, “আর কতবার বিয়ে করবে খুকি?” একজন আবার লিখছেন, “প্রসেনজিৎ আঙ্কেল তুমি কোথায়? শ্রাবন্তী তোমাকে বিয়ের কম্পিটিশনে হারিয়ে দিল।” কেউ আবার অভিনেত্রীর ছেলের প্রসঙ্গ টেনে এনে লিখছেন, “ছেলের বিয়ের বয়স হয়ে গেল, এখনও এনার বিয়ের শখ গেল না।

 

যদিও নিন্দুকদের কোনও প্রশ্নেরই জবাব দেননি অভিনেত্রী। আসলে সোশ্যাল মিডিয়াতে তাকে ঘিরে এমন কটাক্ষ প্রায় সময় হতেই থাকে। ব্যক্তিগত জীবনে তিনি এতবার বিতর্কে জড়িয়েছেন যে তার প্রতিক্রিয়ায় সোশ্যাল মিডিয়ার সমালোচনা তার গা সওয়া হয়ে গিয়েছে। তাই নিন্দুকদের প্রশ্নের উত্তর দেওয়ার প্রয়োজন বোধ করেন না তিনি।

আরও খবর

Sponsered content