সারাদেশ

মোবাইলে প্রেম, দেখা করতে গিয়ে ধর্ষণ

চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী থেকে অপ্রাপ্তবয়স্ক এক কিশোরীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৪ জুন) আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে সোমবার তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় অপহৃত ওই কিশোরীকেও উদ্ধার করে পুলিশ।

 

অভিযুক্ত মো. এহসান মিয়া প্রকাশ হাসান (২৪) বাঁশখালী উপজেলার শেখেরখিল ইউনিয়নের ওয়াজেদ আলী বাপের বাড়ির মালয়েশিয়া প্রবাসী আব্দুস সাত্তারের ছেলে। তিনি পেশায় একজন জেলে।

 

হাসান এর আগে একাধিক বিয়ে করেছেন এবং তার স্ত্রী-সন্তান রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা।

 

তিনি জানান, ভিকটিম বিগত দুই সপ্তাহ আগে মোবাইল ফোনের মাধ্যমে সম্পর্কে জড়িয়ে পড়েন অভিযুক্ত হাসানের সঙ্গে। একপর্যায়ে হাসান তার সঙ্গে দেখা করতে বলেন। গত ৩০ মে বেলা ১১টায় বায়েজিদের শেরশাহ ফকির পাড়াস্থ আরবি গার্মেন্টসের সামনে দেখা করে।

 

তখন হাসান তাকে ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে অপহরণ করে বাঁশখালী থানার শেখেরখিল ইউনিয়ন পরিষদের দক্ষিণ পাশে বোদাইয়ার বিল্ডিংয়ের দ্বিতীয় তলার রুমে নিয়ে যায়। সেখানে হাসান বিকেল ৩টা থেকে রাত ২টা পর্যন্ত বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ ও শারীরিক নির্যাতন করেন।

 

ভিকটিম কিশোরী বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। পরে বাঁশখালী থানার সহযোগিতায় ঘটনাস্থলে অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার এবং অভিযুক্ত হাসানকে গ্রেপ্তার করা হয়।

 

ভিকটিমের বোনের অভিযোগের ভিত্তিতে বায়েজিদ বোস্তামী থানায় একটি মামলা করা হয়েছে। অভিযুক্তকে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ওসি সঞ্জয় কুমার সিনহা।

 

আরও খবর

Sponsered content