সারাদেশ

মনোনয়নপত্র দাখিলে গিয়ে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৫

মনোনয়নপত্র দাখিলে গিয়ে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৫

হবিগঞ্জের নবীগঞ্জে আওয়ামী লীগ প্রার্থীর মনোনয়পত্র দাখিল করতে গিয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় শহরজুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে। এতে ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার সকাল থেকে নবীগঞ্জ শহরে দফায় দফায় এ সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

 

পুলিশ জানায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. মুশফিক হোসেন চৌধুরীর মনোনয়নপত্র দাখিল উপলক্ষে নবীগঞ্জ শহরের নতুন বাজার এলাকায় মতবিনিময় সভার আয়োজন করা হয়।

 

এ উপলক্ষে সকাল থেকে আওয়ামী লীগ-যুবলীগ ছাত্রলীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতারা জড়ো হতে থাকে। এসময় উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক নাজিমউদ্দৌলা চৌধুরীর নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা সভাস্থলে আসলে অপর গ্রুপের ছাত্রলীগ নেতা জাহিদুল ইসলাম রুবেলের নেতৃত্বে বাঁধা প্রদান করে। এসময় উভয় পক্ষের লোকজনের মধ্যে হাতাহাতি থেকে সংঘর্ষের সূত্রপাত হয়। পরে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে দুই পক্ষর মাঝে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনার পর থেকে শহরজুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে।

 

এ প্রসঙ্গে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বলেন, পূর্ব বিরোধের জের ধরে দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করে।

 

আরও খবর

Sponsered content