বিনোদন

প্রেমিকের সঙ্গে যে কারণে সম্পর্ক ছেদ করেছিলেন সানি লিওন

ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা মুখ খোলেন না অভিনেত্রী সানি লিওন। মূলত, পর্ন দুনিয়া থেকে সরে এসে এখনও কেন, তাকে দর্শক সিরিয়াসলি নিচ্ছেন না, তা নিয়ে সানির মনের দুঃখ প্রচুর। নানা সাক্ষাৎকারে বার বার একথা বলেন সানি। তবে এবার প্রথম, নিজের পুরনো প্রেম নিয়ে মুখ খুললেন সানি।

 

ড্য়ানিয়েলের সঙ্গে বিয়ের আগে জনপ্রিয় স্ট্যান্ড আপ কমেডিয়ান রাসেল পিটার্সের সঙ্গে প্রেম করতেন সানি। ব্রেক আপেরও পরেও, সানিকে নিয়ে নিজের শোয়ে নানারকম ঠাট্টা করতেন রাসেল।

 

সম্প্রতি এক সাক্ষাৎকারে সানি জানালেন, আমাদের দিনগুলো খুবই সুন্দর ছিল। সুখেই ছিলাম আমরা। কিন্তু হঠাৎ বুঝতে পারি, রাসেল আমাকে খুব একটা গুরুত্ব দেয় না। তাই এই সম্পর্ক থেকে সরে দাঁড়াই।

 

সানি আরও বলেন, আমাকে নিয়ে শোয়ে যে ঠাট্টা করে, তাতে যদি ওর উন্নতি হয়, তাহলে ভালো। সবাই যদি হাসে তাও ভালো। আমার এসবে কিছু যায় আসে না।

 

বহু বছর আগেই পর্ন দুনিয়া থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন অভিনেত্রী সানি লিওন। তবুও নীল ছবির ট্যাগ যেন তার শরীর থেকে সরছে না।

 

মাঝে মধ্য়েই অতীত যেন তাড়া করছে অভিনেত্রীকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে সানির গলায় যেন মিশে গেল একরাশ অভিমান। তিনি স্পষ্ট জানালেন, তার মা এখনও তাকে ঘেন্না করেন!

 

সম্প্রতি মার্কিন এক সংবাদমাধ্যমকে একটি সাক্ষাৎকার দিয়েছেন সানি। সেখানে সানি জানান, আমার আসল নাম করণজিৎ কউর। কিন্তু যখন পর্ন দুনিয়াতে পা রাখি তখন আমাকে একটা আকর্ষণীয় নাম রাখতে বলা হয়।

 

আমি আমার ভাইয়ের নাম ধার নিই। তারপরই আমার নাম হয়ে যায় সানি লিওন। তারপর থেকেই আমার মা আমাকে সহ্য করতে পারেন না। বলা ভালো আমাকে একপ্রকার ঘেন্না করে।

 

আরও খবর

Sponsered content