বিনোদন

এবার টিকটকার প্রিন্স মামুনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

দেশের পরিচিতমুখ টিকটকার প্রিন্স মামুন ওরফে আব্দুল্লাহ আল মামুনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। পরোয়ানাজারির একটি কপি এসেছে সময় সংবাদের হাতে। যেখানে পলাতক আসামি বিবেচনায় মামুনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করার তথ্য উল্লেখ রয়েছে।

 

সোমবার (৩ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন প্রিন্স মামুন নিজেও। গ্রেফতারি পরোয়ানা জারির বিষয়টির পাশাপাশি তার বিরুদ্ধে মামলার কথাও জানান মামুন।

এ ব্যাপারে মুঠোফোনে সময় সংবাদকে প্রিন্স মামুন বলেন, পরোয়ানা জারির তথ্যটি সত্য। গত ডিসেম্বরে মাঝরাতে স্ত্রী লায়লার সঙ্গে একটু ভুল বোঝাবুঝি হয়। সেখানে হাতাহাতির ঘটনাও ঘটেছিল। আমি আইনিভাবে এটি মোকাবিলা করব।

মামুন আরও বলেন, যিনি মামলা করেছেন তিনি মামলা তুলে নেবেন বলেছিলেন। তাই আমি হাজিরা দেইনি। মামলায় হাজিরা না দেয়ার কারণেই মূলত আমার বিরুদ্ধে এই পরোয়ানা জারি করা হয়েছে।

এদিকে মামুনের বক্তব্যের প্রেক্ষিতে লায়লার সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে সময় সংবাদকে তিনি বলেন, কোন মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে আমি সে ব্যাপারে কিছুই জানি না। এই ব্যাপারে আমার কোনো মন্তব্য নেই।

এদিকে গ্রেফতারি পরোয়ানা জারির কপিটিতে দেখা যায় প্রিন্স মামুনের বিরুদ্ধে ফৌজদারি বিধি ৩২৩, ৩০৭ ও ৫০৬ ধারায় মামলা করা হয়েছে। মামলার নম্বর ০৫(১২)২০২৩।

 

আরও খবর

Sponsered content