খেলাধুলা

মায়ামির জয় শেষ মুহূর্তের গোলে

হাঁটুর চোটের কারণে অরল্যান্ড সিটির বিপক্ষে মাঠে নামা হয়নি লিওনেল মেসির। বিশ্বকাপজয়ী এই অধিনায়ককে ছাড়া এদিন হেরেছে মায়ামি। ফলে টানা পাঁচ ম্যাচ পর থমকে যায় দলটির জয়রথ। এবার মেসির ফেরার দিনে কষ্টার্জিত জয় নিয়ে মাঠ ছেড়েছে মায়ামি।

 

রোববার (১৯ মে) ভোরে ফ্লোরিডার চেজ স্টেডিয়ামে ডিসি ইউনাইটেডকে ১-০ ব্যবধানে হারিয়েছে মায়ামি। বদলি হিসেবে মাঠে নামা লিওনার্দো কাম্পানার পা থেকে জয়সূচক গোলটি এসেছে।

 

মেসি ফেরার দিনে শুরু থেকেই বল দখলে আধিপত্য দেখায় মায়ামি। তবে আক্রমণে দাপট ছিল না তাদের। ম্যাচের অষ্টম মিনিটে মায়ামির হয়ে প্রথমবারের মতো লক্ষ্যে শট নেন বেঞ্জামিন ক্রেমাসি। তবে তার দুর্বল শট রুখে দেন প্রতিপক্ষ গোলরক্ষক।

 

অন্যদিকে ম্যাচের ১৯তম মিনিটে প্রথমবার শট নেয় ডিসি ইউনাইটেড। পেনাল্টি বক্সের অনেক বাইরে থেকে নেওয়া পেদ্রো সান্তোসের সেই শট সহজেই ফিরিয়ে দেন মায়ামির গোলরক্ষক। শেষ পর্যন্ত গোল ছাড়াই প্রথমার্ধের খেলা শেষ হয়।

 

বিরতি থেকে ফিরেও আক্রমণ-পাল্টা আক্রমণ চলতে থাকে। নির্ধারিত সময়ের মধ্য গোল না হওয়ায় এই ম্যাচেও মায়ামির পয়েন্ট খোয়ানোর শঙ্কা জাগে। তবে ম্যাচের একদম শেষ মুহূর্তে সেই শঙ্কা এড়ায় মায়ামি।

 

ম্যাচের ৯৪তম মিনিটে মায়ামির হয়ে একমাত্র গোলটি করেন লিওনার্দো কাম্পানা। এতে রুদ্ধশ্বাস জয়ে পূর্ণ পয়েন্ট নিয়েই মাঠ ছাড়েন মেসিরা।

 

আরও খবর

Sponsered content