খেলাধুলা

নতুন শুরুর জন্য তোমাকে অভিনন্দন প্রিয় স্বামী বললেন শিশির

নতুন শুরুর জন্য তোমাকে অভিনন্দন প্রিয় স্বামী বললেন শিশির

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে বিশাল ব্যবধানে জয়ী হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী ও বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান। রবিবার (৭ জানুয়ারি) নির্বাচিত হওয়ার পর মাগুরাবাসীকে ধন্যবাদ জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির।

 

ফেসবুকে সাকিব পত্নী লিখেন, ‘একটা নতুন শুরুর জন্য তোমাকে অভিনন্দন প্রিয় স্বামী। তুমি জীবনের প্রতিটা ক্ষেত্রেই বিজয়ী হয়েছিলে। যদিও আমি সেখানে ছিলাম না তবে আমার সমর্থন সবসময় তোমার পাশে ছিল। মাগুরার লোকদের অসংখ্য ধন্যবাদ নিজেদের ঘরের ছেলে এতটা ভালোবাসা এবং সম্মান দিয়ে বরণ করার জন্য।

 

উল্লেখ্য, সাকিবের স্ত্রী শিশির এবং তার তিন সন্তান বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। অন্যদিকে সাকিব পুরো সময় কাটিয়েছেন নিজ শহর মাগুরায়। রোববারের নির্বাচনে মাগুরা-১ আসনে নৌকা প্রতীকের প্রার্থী সাকিব আল হাসান সবকটি কেন্দ্রের ফলাফলে বিপুল ভোটে জয়লাভ করেছেন। মোট ১৫২ কেন্দ্রে তিনি নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ১ লক্ষ ৮৫ হাজার ৩৮৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ কংগ্রেসের ডাব প্রতীকের কাজী রেজাউল ইসলাম পেয়েছেন ৫ হাজার ৯৯৩ ভোট।

 

আরও খবর

Sponsered content