বিনোদন

আলিয়ার ঠোঁটে ঠোঁট রণবীরের, বৃষ্টিভেজা শরীর

আলিয়ার ঠোঁটে ঠোঁট রণবীরের, বৃষ্টিভেজা শরীর

বক্স অফিসে ভালোই ব্যবসা করেছে রণবীর-আলিয়া ভাটের ক্যামিস্ট্রি। ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমায় ধর্মেন্দ্র ও শাবনা আজমির ঠোঁটে চুমু খাওয়ার ঘটনা নিয়ে সোশ্যালে বেশ চর্চাও হয়েছিল। এবার এমন ঘটনায় কম যান না তার নাতি রণবীরও।

 

আলিয়ার সঙ্গে রণবীরের রসায়ন আগেই মুগ্ধ করেছে দর্শককে। তবে এবার নেটিজেনরা যা দেখল তা দেখে বেসামাল ভক্তরা! সিনেমাটির মুছে ফেলা দৃশ্যে ‘রালিয়া’র রসায়নকেও ছাপিয়ে গেলেন রণবীর-আলিয়া।

 

সম্প্রতি সামনে এসেছে ছবির একটি নতুন মিউজিক ভিডিও, সেখানে একগুচ্ছ পুরনো গানের মেলোডি মজুত রয়েছে। আর সেই গানেই লুকিয়ে রয়েছে রণবীর-আলিয়ার উদ্দাম রোমান্সের ঝলক, যা মূল ছবিতে ছিল না। এমন উত্তেজক দৃশ্য দেখে চোখ বড় হয়ে উঠল ভক্তদের।

 

বৃষ্টি ভেজা শরীর, আলিয়ার ঠোঁটে ঠোঁট রণবীরের! উদ্দাম রোমান্স দেখে ভক্তকুল বলছে- ‘এবার তো পরস্পরকে খেয়ে নেবে’। ঝড়ের গতিতে নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে সেই ভিডিও।

 

সারেগামাপা কারভা মেডলির আনকাট ভার্সনে মুগ্ধ দর্শক। সেখানে কোথাও বৃষ্টিতে আলিয়ার ঠোঁটে ঠোঁট রণবীরের, কোথাও উপুর হয়ে রণবীরকে জাপটে ধরে শুয়ে রয়েছেন আলিয়া! দুজনের কেমিস্ট্রি থেকে চোখ ফেরাতে পারছেন না কেউ।

 

ফ্যানেরা তো মন্ত্রমুগ্ধ এই ভিডিয়ো দেখে। একজন লেখেন- ‘ব্রেকফাস্ট আর ডিনারে কিছু না খেয়ে পরস্পরকেই খেয়ে নেবে রণবীর-আলিয়া’। অপর একজন লেখেন, ‘২০২৩-এর সবচেয়ে হট কেমিস্ট্রি, এই দৃশ্যগুলো ছবি থেকে বাদ পড়া উচিত হয়নি।’ কেউ কেউ আবার মজা করে আলিয়ার স্বামী রণবীর কাপুর এবং রণবীরের স্ত্রী দীপিকা পাড়ুকোনের প্রসঙ্গ তুলেছেন।

 

রণবীর-আলিয়া, ধর্মেন্দ্র-শাবানা ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জয়া বচ্চন, টোটা রায় চৌধুরী এবং চূর্ণী গঙ্গোপাধ্যায়।