বিনোদন

রাজ বলেছিলেন একসঙ্গে কবর হবে, পরী বললেন ওর মুখও দেখতে যাব না আমি

পরীমণি ও শরিফুল রাজ ভালোবেসে সংসার বাধলেও আজ দুটি পথ আলাদা। যেনো একে অপরের মুখটিও দেখছেন না। অথচ বিয়ের পর পরই সমকালকে দেওয়া এক সাক্ষাৎকারে রাজ-পরী বলেছিলেন আমাদের কবরও যেনো একসঙ্গে হয়। কিন্তু কবর তো দূরের কথা। একসঙ্গে দুই বছেরের বেশি থাকাটাও হলো না।

 

বিচ্ছেদের পর সিনেমা দিয়ে ব্যস্ত সময় পার করছেন চিত্রনায়ক শরিফুল রাজ। আসছে ঈদে ৩ সিনেমা মুক্তি পাবে এই নায়কের।

সাবেক স্ত্রী পরীমণিও ব্যস্ত সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য ও কাজ নিয়ে। কলকাতায় ‘ফেলু বক্সী’ শিরোনামে একটি সিনেমার শুটিং করছেন নায়িকা।

শুটের ফাঁকে ব্যক্তিজীবন নিয়েও কলকাতার গণমাধ্যম আনন্দবাজারের সঙ্গে কথা বলেছেন পরী মণি।

এই যেমন গণমাধ্যমটি পরীর কাছে জানতে চেয়েছিল, কখনও মনে হয়, ছেলের জন্য শরিফুলকে আরও একটা সুযোগ দেবেন?

উত্তরে পরী বলেছেন, নামই মুখে আনতে চাই না। এত ঘৃণা ওর প্রতি। কোনও দিন মরে গেলেও দেখতে যাব না।

যে মানুষটা বেঁচে আছে সে অন্য মানুষ, যে আমার কাছে ছিল, সে আরও আগে মরে গিয়েছিল। সেই মৃতদেহটা দেখেছি। আসলে মানুষটা আমার কাছে ‘ডেড’।

অথচ পরীমণি এক সমকালকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘আমার দুইজনের (শরিফুল রাজ ও পরীমণি) কবরও একসঙ্গে হবে’।

এদিকে পরীমণির ছেলেকে নানা নামে ডাকে হচ্ছে। আসলে ছেলের নাম কোনটা? রাজ্য, পুণ্য নাকি পদ্ম? এমন প্রশ্নে নায়িকার উত্তর, ওর জন্মের আগে নাম ঠিক করা হয় শাহিম মুহম্মদ রাজ্য। অনেকেই রাজ্য নামটা ঠিক উচ্চারণ করতে পারে না। ওর বাবার দিকের আত্মীয়স্বজনও রাজ্য নামটা ঠিক করে উচ্চারণ করতে পারতেন না।

নাম বিকৃত করলে আমার ভাল লাগে না। বাড়িতে তাই ওকে শাহিম বলে ডাকা হয়। আমি ওকে নাম ধরে ডাকতে পারি না, ‘বাজান’ বলি। তবে পুণ্য নামটা আমার দাদুর দেওয়া। আর পদ্মটা এসেছে যখন ওর জন্ম হয়, তখন পুরো গোলাপি ছিল।

মনে হত, পদ্মফুলের মতো ফুটে আছে। তাই ভালবেসে ‘পদ্মফুল’ বলে ডাকি। আর নামের কথা যদি বলেন, বাড়িতে পুণ্য বলে ডাকা হয়। রাজ্যটা বাদ দিয়ে দিয়েছি। লোকে যদি রাজ্য নাম বাদ দেওয়ার পিছনে কারণ খোঁজেন, খুঁজতে পারেন। এমনিতে ওর নাম শাহিম মুহম্মদ পুণ্য।

আর কখনও বিয়ে করবেন? এমন প্রশ্নে নায়িকার উত্তর, নাহ্। আর প্রেমে বিশ্বাস নেই। জীবন থেকে উড়ে গিয়েছে। আমার ছেলেই আমার জীবনের একমাত্র প্রেম। ওর হাসি, কান্না সব কিছুতেই ভালবাসা আছে। ওর আর আমার মাঝে কোনও সংশয় নেই। ও শুধু আমার

আরও খবর

Sponsered content