আন্তর্জাতিক

বিমানবালার হত্যাকারীর মরদেহ মিললো থানার টয়লেটে

বিমানবালার হত্যাকারীর মরদেহ মিললো থানার টয়লেটে

ধর্ষণে ব্যর্থ হয়ে ভারতীয় এক বিমানবালাকে গলাকেটে হত্যার দায়ে গ্রেফতার হওয়া সেই ঝাড়ুদারের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৮ সেপ্টেম্বর) মুম্বাইয়ের একটি পুলিশ স্টেশনের টয়লেট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। রুপাল ওগ্রে নামের ২৫ বছর বয়সী সেই এয়ার হোস্টেসকে হত্যার অভিযোগে কয়েকদিন আগে বিক্রম আটওয়ালকে গ্রেফতার করা হয়েছিল।

 

মুম্বাই পুলিশের একজন কর্মকর্তা বলেন, অভিযুক্ত ৪০ বছর বয়সী আটওয়ালকে মুম্বাইয়ের আন্ধেরি থানার টয়লেটের ভেতরে প্যান্টের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। বিক্রম আত্মহত্যা করেছেন বলে সন্দেহ করা হচ্ছে।

 

এর আগে মুম্বাইয়ের আন্ধেরির শহরতলির মারোল এলাকায় একটি ফ্ল্যাটে গত রোববার গভীর রাতে ২৫ বছর বয়সী রুপাল ওগ্রেকে মৃত অবস্থায় পাওয়া যায়। তিনি ছত্তিশগড় রাজ্যের বাসিন্দা এবং ভারতের একটি শীর্ষস্থানীয় বেসরকারি বিমান সংস্থায় প্রশিক্ষণের জন্য চলতি বছরের এপ্রিল মাসে মুম্বাই এসেছিলেন।

 

ওই বিমানবাল যেখানে থাকতেন সেখানে গত এক বছর ধরে গৃহস্থালি পরিষ্কারসহ ঝাড়ুদারের কাজ করতেন বিক্রম আটওয়াল। রোববারের এই হত্যাকাণ্ডের পর সোমবার তাকে গ্রেফতার করে পুলিশ। পরে স্থানীয় আদালত তাকে ৮ সেপ্টেম্বর পর্যন্ত পুলিশি হেফাজতে পাঠিয়েছিল।

 

বিক্রম আটওয়াল বিবাহিত ছিলেন এবং তার দুটি মেয়ে সন্তানও রয়েছে।

 

পুলিশের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা জানায়, বিমানবালা রুপাল ওগ্রেকে ধর্ষণ করার উদ্দেশ্যে ধারালো বস্তু নিয়ে ওই নারীর ফ্ল্যাটে যায় বিক্রম। কিন্তু এ কাজে সে ব্যর্থ হয়। একপর্যায়ে ওই নারী ফ্ল্যাটের প্রধান দরজা দিয়ে বাইরে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এতে অভিযুক্ত বিক্রম আতঙ্কিত হয়ে পড়েন এবং ভুক্তভোগীকে গলাকেটে হত্যা করেন।

আরও খবর

Sponsered content