বিনোদন

এক ছবিতে তিন সুপারস্টার!

এক ছবিতে তিন সুপারস্টার!

গত বৃহস্পতিবার (১৪ মার্চ) ছিল আমির খানের ৫৯তম জন্মদিন। বিশেষ দিনটি তিনি এক দিকে যেমন প্রাক্তন স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে কেক কেটে উদযাপন করেছেন, তেমনই আবার অনুরাগীদের জন্য সোশালে লাইভে এসে প্রশ্নোত্তর পর্বে অংশ নিয়েছেন। তখনই পুরনো বন্ধু শাহরুখ ও সালমানকে নিয়ে একটি ঘোষণায় চমকে দিয়েছেন আমির।

 

সম্প্রতি অনন্ত আম্বানির বিয়েতে আমিরের সঙ্গে শাহরুখ ও সালমানকে মঞ্চে নাচতে দেখা গিয়েছিল। সেই ভিডিও ভাইরাল হতে সময় লাগেনি।

 

বৃহস্পতিবার আমিরের কাছে এক অনুরাগী জানতে চান, এই ত্রয়ী সুপারস্টারকে একসঙ্গে কোনো ছবিতে দেখার সম্ভাবনা আছে কী? উত্তরে ‘মিস্টার পারফেকশনিস্ট’ জানান, তিনি শাহরুখ ও সালমানের সঙ্গে ছবি করতে ইচ্ছুক।

 

আমির বলেন, ‘আমরা তিনজন একসঙ্গে দেখা করলেই বিষয়টা নিয়ে আলোচনা হয়। শুধু আমাদের জন্য নয়, দর্শকদের কথা ভেবেই আমাদের একসঙ্গে একটা ছবি করা উচিত।

 

তিনজনই যে সঠিক চিত্রনাট্যের অপেক্ষায় রয়েছেন, সে কথাও স্পষ্ট করেন আমির।

 

উল্লেখ্য, ১৯৯৪ সালে মুক্তি পায় আমির ও সালমান অভিনীত ছবি ‘আন্দাজ আপনা আপনা’। আমির জানান, এই ছবির সিক্যুয়েলের কাজ শুরু হয়েছে।

 

ছবির চিত্রনাট্য লিখছেন রাজকুমার সন্তোষী। আমিরের কথায়, ‘কাজটা শুরু হয়েছে। তাই এখনই বেশি কিছু বলতে পারব না। তবে ছবিটা যে দর্শক উপভোগ করবে সেটা বলাই যায়।

 

তিন দশকের বেশ সময় ধরে বলিউডে রাজত্ব করছেন শাহরুখ, সালমান ও আমির। তিন সুপারস্টারই বিভিন্ন সময়ে একে অপরের ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন।

 

‘আন্দাজ আপনা আপনা’ ছবিতে আমির ও সালমান মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন। অন্যদিকে ‘করণ অর্জুন’, ‘হাম তুমহারে হ্যায় সনম’ বা ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর মতো ছবিতে দর্শক শাহরুখ ও সালমানকে একসঙ্গে দেখেছেন।

 

কিন্তু এখনও পর্যন্ত কোনো ছবিতে শাহরুখ-আমির জুটিকে দেখা যায়নি। ত্রয়ীকে একসঙ্গে কবে বড় পর্দায় দেখা যাবে সেটাই এখন সব থেকে বড় প্রশ্ন।