বিনোদন

জায়েদ খান-নুসরাত ফারিয়া সিডনিতে নিজেদের উপস্থিতি জানান দিলেন

আলোচিত ঢাকাই সিনেমার নায়ক জায়েদ খান বিভিন্ন বিষয় কেন্দ্র করেই ভাইরাল। তবে থেমে নেই তার ব্যস্ততা। দেশ ও দেশের সীমানার বাইরে ব্যস্ত সময় পার করছেন তিনি। কখনো স্টেজ আর কখনোবা শোরুম উদ্বোধন। নায়কের যেন দম ফেলার মত অবসর নেই। এবার অস্ট্রেলিয়ায় নুসরাত ফারিয়ার সঙ্গে ঘুরতে দেখা গেছে জায়েদ খানকে। গত মাসের শেষ সপ্তাহে মেলবোর্ন ও সিডনিতে শো করতে গেছেন এই অভিনেতা।

 

এই সফরে তার পাশে দেখা যাচ্ছে নুসরাত ফারিয়াকেও। সেখানে একই মঞ্চে শো করেছেন দুজন। সেখানে ডিগবাজিও দিয়েছেন জায়েদ খান। পাশাপাশি বিভিন্ন জায়গায় দলবল নিয়ে ঘুরতে দেখা গেছে তাদের। সেসব মুহূর্তের ছবি ফেসবুকে পোস্ট করছেন দুজনই।

 

এবার এক ছাতার নিচে দাঁড়িয়ে আছেন জায়েদ-নুসরাত। দেখে মনে হচ্ছে, জায়েদ কোনো মজার কথা বলছেন আর নুসরাত মাথা নিচু করে হাসছেন ম্যাচিং করা পোশাকও পরেছেন দুজন। সিডনি অপেরা হাউসের তীরে এই ছবি পোস্ট করেছেন নায়িকা নিজেই। ক্যাপশনে লিখেছেন, ভাই আমরা সিডনি আছি। দেখা হচ্ছে ৫ মে।

 

ছটিটা পোস্ট করার পর নেটিজেনরা নানান মন্তব্য করেছেন। অনেকেই জায়েদ ও ফারিয়াকে মেনশন করে অভিনন্দন জানিয়েছেন কমেন্টবক্সে। তবে পোস্ট করার পর নীরব আছেন দুই তারকাই। চলতি মাসের ১০ তারিখে দেশে ফেরার কথা জায়েদ এবং নুসরাত ফারিয়ার।

 

আরও খবর

Sponsered content