বিনোদন

কিং খানের ঘড়ির দাম ৬ কোটি টাকা

কিং খানের ঘড়ির দাম ৬ কোটি টাকা

বলিউড বাদশাহ শাহরুখ খান। তার জীবনযাপনও রাজা-বাদশাহর মতোই। বর্তমানে তার মোট সম্পত্তির পরিমাণ ছয় হাজার কোটি রুপির বেশি। বিলাসবহুল গাড়ি থেকে ব্যক্তিগত বিমান, সবই রয়েছে বলিউড বাদশাহর। দামি জুতা, জামা ব্যবহার করার অভ্যাস রয়েছে তার। তা ছাড়া দামি হাতঘড়ি কেনার শখও রয়েছে শাহরুখের। এ শখ পূরণের জন্য কয়েক কোটি টাকা খরচ করতেও পিছপা হন না তিনি।

 

এর আগে টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানায়, শাহরুখ খানের সংগ্রহে কয়েক মিলিয়ন ডলারের ঘড়িও রয়েছে। মাঝেমধ্যেই তার হাতে বিশ্বের সবচেয়ে দামি ব্র্যান্ডগুলোর ঘড়ি দেখা যায়। সম্প্রতি এক অনুষ্ঠানে যোগ দেন কিং খান খ্যাতি এ বলিউড সুপারস্টার। সেই মুহূর্তের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। তাতে দেখা যায়, সাদা রঙের শার্টের সঙ্গে ব্লু রঙের ব্লেজার পরেছেন শাহরুখ খান। সব কিছু ছাপিয়ে তার হাত ঘড়িটি আলাদাভাবে নজর কেড়েছে। কারণ ঘড়িটির মূল্য কয়েক কোটি টাকা।

 

ভারতীয় সংবাদমাধ্যম সিয়াসাত ডটকম জানিয়েছে, বিশ্বের শীর্ষ ঘড়ির ব্র্যান্ডের অন্যতম হচ্ছে, পাটেক ফিলিপ। সুইজারল্যান্ডের বিলাসবহুল এ ব্র্যান্ডের ঘড়ি পরেছেন শাহরুখ খান। এ ঘড়িতে ১৮ ক্যারেটের সাদা সোনা ব্যবহার করা হয়েছে। ঘড়িটির মূল্য ৪ কোটি ৬৬ লাখ ১৪ হাজার রুপি। বাংলাদেশি মুদ্রায় ৬ কোটি ১৯ লাখ টাকার বেশি।

 

এদিকে পাঠান ও জাওয়ানের পর আসছে বড়দিন উপলক্ষে মুক্তি পাচ্ছে শাহরুখ খানের নতুন সিনেমা ডাঙ্কি। রাজকুমার হিরানি নির্মাণ করেছেন ছবিটি। এ সিনেমায় শাহরুখের সঙ্গে প্রথমবার কাজ করেছেন এ নির্মাতা। সিনেমাটিতে শাহরুখের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তাপসী পান্নু। এ ছাড়া অভিনয় করেছেন দিয়া মির্জা, বোমান ইরানি প্রমুখ। আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

 

আরও খবর

Sponsered content