খেলাধুলা

সাংবাদিকের সঙ্গে দুর্ব্যবহারের পর ক্ষমা চাইলেন সামিট প্যাটেল

সাংবাদিকের সঙ্গে দুর্ব্যবহারের পর ক্ষমা চাইলেন সামিট প্যাটেল

বাংলাদেশের সাংবাদিকদের নিয়ে আপত্তিকর মন্তব্য করায় ইংলিশ ক্রিকেটার সামিট প্যাটেলের হয়ে দুঃখ প্রকাশ করেছে সিলেট স্ট্রাইকার্স। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে সিলেট স্ট্রাইকার্স দুঃখ প্রকাশ করে। সিলেট স্ট্রাইকার্সের অনাকাঙ্খিত এই ঘটনার পর তাৎক্ষণিকভাবে সিলেট স্ট্রাইকার্সের ম্যানেজার নাফিস ইকবাল ও দলের মিডিয়া/কমার্শিয়াল ম্যানেজার মিনহাজ উদ্দিন খান বিষয়টি সমাধানের পদক্ষেপ নেন।

 

তারা উভয়ে ক্রিকেটার সামিট প্যাটেলের সঙ্গে কথা বলেন। সামিত তার নিজের ভুল বুঝতে পেরে গণমাধ্যমকর্মীদের প্রতি দুঃখপ্রকাশ করেছেন। ভবিষ্যতে তিনি এ ধরনের ঘটনা যেন না ঘটে সেই দিকে সজাগ থাকবেন বলে প্রতিজ্ঞা করেন। ভবিষ্যতে এই ধরনের ঘটনা যেন গণমাধ্যমকর্মীদের সঙ্গে কেউ না ঘটায় এই ব্যাপারে দলের সকল ক্রিকেটার ও সংশ্লিষ্ট স্টাফদের সর্তক করেন বলে বিজ্ঞপ্তিতে জানায় সিলেট।

 

আসলে কি ঘটেছিল

গণমাধ্যমের খবরে জানা গেছে, আজ সকালে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করতে এসেছিলেন সিলেট স্ট্রাইকার্সের ক্রিকেটাররা। অনুশীলনের ফাঁকে এক গণমাধ্যমকে সাক্ষাৎকার দেন সিলেটের ইংলিশ অলরাউন্ডার সামিত প্যাটেল।

 

সাক্ষাৎকার শেষ করার কয়েক মিনিট পর কোনো এক কারণে রেগে যান সামিত। সাংবাদিককে ডেকে এনে সাক্ষাৎকার প্রকাশ করতে না বলেন। এরপর তার উপস্থিতিতেই রেকর্ড করা সাক্ষাৎকারের অডিও ক্লিপস ডিলিট করেন। পরে দেশের গণমাধ্যমের ওপর ক্ষোভ প্রকাশ করেন তিনি।

 

আরও খবর

Sponsered content