সারাদেশ

বিয়ের পিঁড়িতে বসা হলো না আপন দুই ভাইয়ের, ট্রাক চাপায় মৃত্যু

বিয়ের পিঁড়িতে বসা হলো না আপন দুই ভাইয়ের, ট্রাক চাপায় মৃত্যু

দুই ভাইয়ের বিয়ে। এজন্য সাজানো হয়েছে বিয়ের গেট, প্যান্ডেল, আলোক সজ্জাও করা হয়েছে। বৃহস্পতিবার (০১ ফেব্রুয়ারি) মেজ ভাই শামীম আর আগামীকাল শুক্রবার ছোট ভাই সুমনের বিয়ে। দুই জনের বৌভাত শনিবার এক সঙ্গে হওয়ার কথা ছিল। দুই ভায়ের বিয়ে উপলক্ষে ময়মনসিংহ থেকে ফিরছিলেন বড় ভাই মমিন।

 

মধ্যরাতে ছোট ভাই সুমন তাকে দৌলতদিয়া ঘাট থেকে আনতে যায় মোটরসাইকেলে। কিন্তু ফেরার পথে বুধবার (৩১ জানুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ উপজেলার মকবুলের দোকান এলাকায় ইট ভাটার মাটি টানা ট্রাকের চাপায় বড় ভাই মনিরুল ইসলাম মমিন আর ছোট ভাই সাইফুল ইসলাম সুমনের মৃত্যু হয়।

 

স্থানীয়রা দু’জনকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করে। নিহত দুজনের বাড়ি রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের কদমতলা গ্রামে।

 

নিহতের ফুফাতো ভাই বিল্লাল শেখ বলেন, দুই ভাইয়ের বিয়ে উপলক্ষে বাড়িতে আত্মীয়-স্বজনের ভীর রয়েছে। বিয়ের সব আয়োজন শেষ হয়েছে। বৃহস্পতিবার মমিনের বিয়ে আর শুক্রবার সুমনের। শনিবার বৌভাত হবে। কিন্তু ঘাতক ট্রাক সব শেষ করে দিয়েছে। শোকের বাড়িতে পরিণত হয়েছে বিয়ে বাড়ি।

 

রাজবাড়ীর আহলাদীপুর হাইওয়ে থানার ওসি মো. আব্দুল হালিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত ওই দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে সংশ্লিষ্ট ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে ট্রাকের চালক ও হেলপার পালিয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি কাজ চলছে।