সারাদেশ

পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে জখম রাস্তায় ফেলে

নড়াইলের লোহাগড়া উপজেলায় পারিবারিক কোন্দলের জেরে এক পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। বুধবার (৩ জুলাই) রাত সাড়ে ১০টায় উপজেলার ইতনা ইউনিয়নের পাংকারচর গ্রামে এ ঘটনা ঘটে।

 

ইমরান কাজী পাংকারচর গ্রামের নজীর কাজীর ছেলে ও সুপ্রিম কোর্টের সাবেক সহকারী অ্যাটর্নি জেনারেল ও যুবলীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য কাজী বশির আহমেদের ছোট ভাই। ইমরান পুলিশের উপপরিদর্শক (এসআই) পদে গোপালগঞ্জের কোটালিপাড়ায় কর্মরত আছেন।

 

ইতনা ইউনিয়নের বিট পুলিশের উপপরিদর্শক (এসআই) সুজিত কালবেলাকে বিষয়টি নিশ্চিত করেছেন।

 

বড় ভাই কাজী বশির আহমেদ বলেন, আহত ইমরান কাজীকে চিকিৎসার জন্য প্রথমে গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে।

 

লোহাগড়া থানার উপপরিদর্শক (এসআই) মো. খবির হোসেন কালবেলাকে বিষয় নিশ্চিত করে বলেন, বুধবার রাত সাড়ে ১০টার দিকে গ্রামের বাড়িতে ফিরছিলেন ইমরান। পথিমধ্যে পাংকারচর গ্রামের পাকার মাথা বটতলা এলাকায় পৌঁছালে প্রতিপক্ষের লোকজন তাকে রাস্তায় ফেলে কুপিয়ে পালিয়ে যায়।

 

তিনি বলেন, কুপিয়ে জখমের খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়। ঘটনাস্থলে যাওয়ার পথে আহত ইমরান কাজীর সঙ্গে দেখা হয়। মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

 

এসআই আরও বলেন, আহতের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে। ওই এলাকায় পুলিশের অতিরিক্ত ফোর্স মোতায়েন রয়েছে। তবে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

 

খবির হোসেন বলেন, দীর্ঘদিন ধরে ওই গ্রামে কাজী ইমরানের পরিবারের সঙ্গে একই গ্রামের আরও একটি পরিবারের কোন্দল চলছিল। ধারণা করা হচ্ছে, সামাজিক কোন্দলের জেরে প্রতিপক্ষের লোকজন এমন ঘটনা ঘটাতে পারে। অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

আরও খবর

Sponsered content