খেলাধুলা

সানিয়া কী ইঙ্গিত দিলেন নতুন পোস্ট দিয়ে

সানিয়া কী ইঙ্গিত দিলেন নতুন পোস্ট দিয়ে

সংসার ভেঙে গেছে, নতুন করে বিয়ে করেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিক। ঘটনাটি নিয়ে আলোচনা-সমালোচনা অনেক হয়েছে। মন্তব্য করেছেন পরিচিত-অপরিচিত অনেকেই। পরিশেষে সবার মনে একটাই প্রশ্ন বিষয়টি নিয়ে কী ভাবছে টেনিস তারকা সানিয়া মির্জা। কেমন আছেন তিনি? অনেকেই ভেবেছিল সংসারের পাশাপাশি নিজেও ভেঙে পড়বেন সানিয়া।

 

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন একটি পোস্ট করেছেন সানিয়া। যা ঘিরে তৈরি হয়েছে নতুন জল্পনা। সিল্কের গোলাপি একটি শার্ট এবং ক্রিম ট্রাউজার্স পরে নিজের একটি উচ্ছ্বল ছবি দিয়েছেন সানিয়া। সঙ্গে যা লিখেছেন, তার অর্থ, ‘সব কিছুই সম্ভব’। সানিয়ার হাসিখুশি ছবি দেখে আশ্বস্ত তার অনুরাগীরাও। পাকিস্তানের বহু ভক্ত সানিয়ার প্রশংসা করেছেন।

 

শোয়েবের তৃতীয় বিয়ের খবর জানাজানি হওয়ার পর সানিয়া নিজের এত উচ্ছ্বল ছবি পোস্ট করেননি। জল্পনায় ইন্ধন দিচ্ছে সঙ্গের লেখা। অনেকের ধারণা, সানিয়াও হয়তো আবার বিয়ে করবেন। নতুন সংসার পাতবেন কারও সঙ্গে। অনেকে তার সাহসী পদক্ষেপকে কুর্নিশ করেছেন। একজন বলেছেন, ‘আপনি ঠিক সেই কাজটাই করছেন, যেটা একজন অসৎ মানুষের সঙ্গে করা উচিত।’ আর এক জন আবার বলেছেন, ‘ঠিকই বলেছেন। চাইলে সব কিছুই সম্ভব।

 

বিচ্ছেদের পর ছেলে ইজহানকে নিয়ে ভারতে ফিরে এসেছেন সানিয়া। গত সপ্তাহ পর্যন্ত ব্যস্ত ছিলেন অস্ট্রেলিয়ান ওপেনের ধারাভাষ্যের কাজে। কয়েক দিন আগে জানিয়েছিলেন, বাবার নতুন বিয়ের কথা শুনে মানসিকভাবে বিপর্যস্ত ই‌জহান।

 

আরও খবর

Sponsered content