সারাদেশ

এখনও সন্ধান মেলেনি নিখোঁজ দুই শিক্ষার্থীর

এখনও সন্ধান মেলেনি নিখোঁজ দুই শিক্ষার্থীর

হবিগঞ্জের চুনারুঘাটে ওয়াজ মাহফিলে যাওয়ার কথা বলে বাড়ি ছেড়ে যাওয়া দুই শিক্ষার্থীর খোঁজ মেলেনি ১০ দিনেও। নিখোঁজ শিক্ষার্থীরা হলো উপজেলার মিরাশি ইউনিয়নের সোনাতলা গ্রামের নুহ মিয়ার ছেলে বাহুবল হামিদ নগর কওমি মাদ্রাসার অষ্টম শ্রেণির শিক্ষার্থী সালমান আহমেদ ও একই এলাকার দুবাইপ্রবাসী সুহেল মিয়ার ছেলে নয়ন মিয়া।

 

নয়ন স্থানীয় ব্র্যাক স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্র। অনেক খোঁজাখুঁজির পরও সালমান এবং নয়নের সন্ধান না পাওয়ায় ১৭ জানুয়ারি নয়নের মা এবং ২০ জানুয়ারি সালমানের মা চুনারুঘাট থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। ২৬ জানুয়ারি এ তথ্য নিশ্চিত করেছে থানা পুলিশ।

 

জানা যায়, গত ১৬ জানুয়ারি বিকেলে বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হয় ওই দুই শিক্ষার্থী। এদিকে দুই ছাত্র নিখোঁজ থাকায় তাদের পরিবারের সদস্যরা উৎকণ্ঠায় দিন কাটাচ্ছেন। ১০ দিন ধরে সন্তানের খোঁজ না পেয়ে বারবার মূর্ছা যাচ্ছেন তাদের মায়েরা।

 

নিখোঁজ সালমানের মা মাহমুদা আক্তার জানান, সালমান মাদ্রাসায় ও নয়ন ব্র্যাক স্কুলে লেখাপড়া করে। ঘটনার দিন বিকেলে গোয়াছপুর মাদ্রাসার মাহফিলে যাওয়া কথা বলে বের হয়েছিল দু’জন। এর পর থেকে তাদের কোনো খোঁজ মিলছে না।

 

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় জানান, তাদের দু’জনকে খুঁজে বের করতে চেষ্টা চলছে। থানার এসআই দেলোয়ার হোসেন জানান, মাদ্রাসার ছাত্র সালমান এর আগেও একাধিকবার বাড়ি থেকে পালিয়েছে। অনেক খোঁজার পরও তাদের সন্ধান পাওয়া যাচ্ছে না। এ বিষয়ে দেশের সব থানায় বার্তা দেওয়া আছে।

 

আরও খবর

Sponsered content