সারাদেশ

কবরস্থান থেকে কিশোরের মরদেহ উদ্ধার

কবরস্থান থেকে কিশোরের মরদেহ উদ্ধার

বগুড়া সদরে তাজবীর রহমান নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার বারপুর উত্তরপাড়ার একটি কবরস্থান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তাজবীর সদর উপজেলার নুনগোলা ইউনিয়নের দশটিকা গ্রামের তাজুল ইসলামের ছেলে।

 

সে বারপুর সোনাপাড়ায় একটি ওয়ার্কশপে শ্রমিক হিসেবে কাজ করত। পুলিশের ধারণা সোমবার রাতে কোনো এক সময় দুর্বৃত্তরা ছুরিকাঘাতে তাকে হত্যা করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

তাজবীরের মা মুক্তা বেগম বলেন, প্রতিদিন ওয়ার্কশপে কাজ শেষে রাত ৮টার মধ্যেই বাড়ি ফেরে তাজবীর। সোমবার না ফেরায় ওয়ার্কশপের মালিক ও আত্মীয়স্বজনের কাছে খোঁজ করলেও কেউ কোনো তথ্য দিতে পারেননি। গতকাল সকালে থানায় জিডি করতে যাওয়ার সময় একটি লাশ উদ্ধারের খবর পাই। গিয়ে দেখি আমার ছেলেকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। তার ব্যবহৃত সাইকেলটিও পাওয়া যায়নি।

 

মুক্তা বেগম আরও বলেন, তাজবীরের কাছে ফোন ছিল না। সে বাধ্য ছেলে ছিল। কারও সঙ্গে তার কোনো ঝগড়া ছিল না। জানি না কেউ কেন তাকে মারল। আমি সুষ্ঠু বিচার চাই।

 

ওয়ার্কশপ মালিক রফিকুল ইসলাম বলেন, তাজবীর দুই বছর ধরে আমার প্রতিষ্ঠানে কাজ করছিল। গতকাল সন্ধ্যা সোয়া ৭টার দিকে কাজ শেষে সাইকেল নিয়ে সে বের হয়ে যায়। পরে রাত ১টার দিকে তার মা ফোন দিয়ে জানায়, তাজবীর এখনও বাড়ি ফেরেনি। তাজবীর খুব ভালো ছেলে ছিল। কোনো আজেবাজে অভ্যাস ছিল না।

 

বগুড়া সদর থানার ওসি সাইহান ওলিউল্লাহ বলেন, বারপুর-দশটিকা সড়ক থেকে অনেক ভেতরে কবরস্থানে কিশোরের মরদেহ পাওয়া গেছে। ছুরিকাঘাতে তাকে হত্যা করা হয়েছে। তবে শুধু সাইকেল ছিনতাই নাকি অন্য কোনো কারণে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে, তদন্ত শেষে বলা যাবে।

 

আরও খবর

Sponsered content