বিনোদন

সৌরভের ভিডিও ফাঁস করলেন দর্শনা

সৌরভের ভিডিও ফাঁস করলেন দর্শনা

ওপার বাংলার দুই অভিনেতা-অভিনেত্রী মন্টু পাইলট খ্যাত সৌরভ দাস ও দর্শনা বণিক গেল বছরের শেষের দিকে বেশ আয়োজন করে গাঁটছড়া বেঁধেছেন। নতুন জীবনের এক মাস যেতে না যেতেই এলো সৌরভের জন্মদিন। এদিন স্বামীর ভিডিও ফাঁস করলেন দর্শনা।

 

মূলত সৌরভকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে একটি ভিডিও সামাজিকমাধ্যমে প্রকাশ করেছেন দর্শনা। সেখানে গেঞ্জি আর শর্টস পরে নাচতে দেখা গেছে সৌরভকে। এ ছাড়া সৌরভের সঙ্গে কাটানো কিছু সুন্দর মুহূর্তের কোলাজ রয়েছে। একসঙ্গে সময় কাটানো, বেড়াতে যাওয়া থেকে শুরু করে সৌরভের গান গাওয়ার ভিডিও রয়েছে।

 

ক্যাপশনে স্বামীকে ট্যাগ করে অভিনেত্রী লিখেছেন, হ্যাপি বার্থডে লাভ। খুব ভালো থাকো আর সারাজীবন আনন্দে থাকো। এভাবেই হাসি আর নাচের মধ্যে থাকো।’ স্ত্রীর এই পোস্টের কমেন্টবক্সে উত্তর দিতে দেরি করেননি সৌরভ। ‘লাভ ইউ লাভ’, লেখেন অভিনেতা।

 

প্রসঙ্গত, গেল বছরের ১৫ ডিসেম্বর বাঙালি রীতি মেনে বিয়ে করেছেন সৌরভ-দর্শনা। হবু দম্পতির জন্য আইবুড়ো ভাবে এলাহি আয়োজন করেছিলেন বন্ধুরা। মাথায় টোপর পরে নাচতে নাচতে আইবুড়ো ভাত খেতে যান সৌরভ। দর্শনার মাথাতেও ছিল শোলার মুকুট। তারপর পূর্ব কলকাতার এক বিলাসবহুল হোটেলে বিয়ের আসর সেজে ওঠে।

 

আরও খবর

Sponsered content