রাজনীতি

সমর্থন জোগাড়ে দেশে দেশে ধরনা দিচ্ছে সরকার বললেন রিজভী

সমর্থন জোগাড়ে দেশে দেশে ধরনা দিচ্ছে সরকার বললেন রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ‘দেশের জনগণকে উপেক্ষিত রেখে সরকার যেকোনো উপায়ে বিদেশি রাষ্ট্রের সমর্থন জোগাড় করতে ব্যস্ত। দেশে দেশে ধরনা দিয়ে কাকুতি-মিনতি করছে। রাজধানীর নয়াপল্টনে গতকাল রোববার সংবাদ সম্মেলনে রিজভী এ কথা বলেন।

 

ডামি ভোটের নকল সরকার হীনম্মন্যতায় ভুগছে মন্তব্য করে তিনি বলেন, ধরনা দিয়ে অভিনন্দনবার্তা আনা দেশের জন্য সম্মানজনক নয়। লুটের টাকায় ক্রয়কৃত অভিনন্দনের মাধ্যমে শেখ হাসিনার বৈধতা পাওয়ার চেষ্টা বড় হাস্যকর।

 

বিএনপির এই নেতা বলেন, ‘বালাদেশের ১৮ কোটি মানুষ আওয়ামী লীগের এই একদলীয় পাতানো নির্বাচনকে স্বীকৃতি দেয়নি, ভোটকেন্দ্রে না যাওয়াই তার প্রমাণ। আমরা আর মামুদের ডামি নির্বাচনের মাধ্যমে গঠিত দ্বিতীয় বাকশাল সরকারের বৈধতা পাওয়ার প্রশ্নই আসে না।

 

জনগণ এই নির্বাচন, এই অবৈধ সংসদ কখনো মেনে নেবে না। জনগণ আন্দোলনের মাধ্যমে এই ডামি সরকারের পতন ঘটাবে। নির্বাচনের পর বাজারে নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির পেছনে ‘ক্ষমতাসীনদের কারসাজি’ রয়েছে বলে অভিযোগ করেন রিজভী।

 

তিনি বলেন, ‘বাজারদরের ভয়াবহ অবস্থা। আওয়ামী সিন্ডিকেটকবলিত দ্রব্যমূল্যের চরম ঊর্ধ্বগতিতে দিশেহারা সাধারণ মানুষ। মানুষ চরম কষ্টে দিনাতিপাত করছে, সংসার চালাতে হিমশিম খাচ্ছে, ধারদেনা করেও সংসার চালাতে পারছে না।

 

আরও খবর

Sponsered content