বিনোদন

একসঙ্গে অন্তঃসত্ত্বা ৫ নারী, অনাগত সন্তানের বাবা একজন

একসঙ্গে অন্তঃসত্ত্বা ৫ নারী, অনাগত সন্তানের বাবা একজন

একসঙ্গে গর্ভবতী হয়েছেন পাঁচ নারী। তাদের ৫ জনেরই অনাগত সন্তানের বাবা একজন। শুনতে অবাক লাগলেও এমনটাই দাবি করেছেন যুক্তরাষ্ট্রের ব্রুকলিনের এক গায়িকা। যার নাম লিজি আলিশেহ। সোশাল মিডিয়ায় ‘বেবি শাওয়ার’-এর ছবি শেয়ার করেই লিজি ঘোষণা করেছেন, তার ও চার তরুণীর হবু সন্তানের বাবা এক। যার নাম জেডি উইল।

 

লিজির শেয়ার করা ছবিতে জেডি বেশ খোশমেজাজেই রয়েছেন। পেশায় র‌্যাপার এই যুবক সহাস্যে নিজের হবু সন্তানদের মায়ের সঙ্গে ফটোশুট করেছেন। ছবি শেয়ার করে লিজি লিখেছেন, “যখন তোমার সন্তানের বাবা চার আরও মহিলাকে গর্ভবতী করে দেয়। আমরা একসঙ্গেই বেবি শাওয়ারের আয়োজন করেছি।

 

লিজির প্রোফাইল থেকে জানা যায়, বাকি তরুণীদের নাম বনি বি, কে মেরি, জেলিন ভিলা ও ইয়ানলা জি। এর মধ্যে মেরি ও লিজির ডেলিভারি ডেট সবচেয়ে কাছাকাছি। এতেই আপ্লুত লিজি। তরুণীর মতে, যা হয়েছে তা তো আর অস্বীকার করা যায় না। বরং মেনে নেওয়াই সবচেয়ে ভালো উপায়।

 

লিজি এবং বাকি গর্ভবতীরা এই ভেবেই সন্তুষ্ট যে তাদের সন্তান বড় একটা পরিবার পাবে। আবার একই সঙ্গে চার ভাইও পেয়ে যাবে। অবশ্য সোশ্যাল মিডিয়ায় এই খবর প্রকাশ্যে আসার পর সমালোচনার মুখেও লিজিদের পড়তে হয়েছে। তবে তারা এই নিয়ে এখন ভাবতে নারাজ। এখন শুধুই সন্তান ভূমিষ্ঠ হওয়ার অপেক্ষা।

 

আরও খবর

Sponsered content