বিনোদন

মমতাজ স্বার্থপরদের হেদায়েত কামনা করলেন

মমতাজ স্বার্থপরদের হেদায়েত কামনা করলেন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-২ আসন থেকে নৌকা প্রতীক নিয়েও জিততে পারেননি দুই বারের নির্বাচিত সংসদ সদস্য মমতাজ বেগম। নির্বাচনের পর ‘ফোক সম্রাজ্ঞী’খ্যাত এ কণ্ঠশিল্পী তার আসনে ভোট কারচুপির অভিযোগ তোলেন। এবার স্বার্থপরদের হেদায়েত কামলা করলেন তিনি।

 

সোমবার রাতে নিজের ফেসবুক আইডিতে দেওয়া পোস্টে মমতাজ বেগম লেখেন, ‘নিজের খ্যাতিটাও মাঝে মাঝে গলার কাঁটা মনে হয়। সুনাম নষ্ট হবে এই ভয়ে মুখ বুজে কত যে অত্যাচার সহ্য করতে হয়, তা আমি আর আল্লাহ ছাড়া কেউ জানে না।

 

তিনি লেখেন, ‘যা কিছু অর্জন করেছি তা আমার অনেক কষ্টের অর্জন। মা-বাবা, পীর-মুর্শিদের দোয়াও আছে। আমার এই অর্জনের পিছনে নির্দিষ্ট কোনো ব্যক্তির হাত না থাকলেও আজ সেটাকে ধ্বংস করতে কতিপয় কিছু ব্যক্তি উঠে পড়ে লেগেছে।

 

যারা কোনো দিনই আমার সুনাম, খ্যাতি, অর্জন, ভালো থাকা কোনোভাবেই সহ্য করতে পারে নাই, তবুও আমি আমার সাধ্যমতো তাদেরকে সম্মান ও সহযোগিতা করে আসছি, কিন্তু লাভ হয়নি! সুযোগ বুঝে ঠিকই আমাকে টেনেহিঁচড়ে নিচে নামিয়ে দিচ্ছে।

 

মমতাজ লেখেন, ‘কষ্টটা হলো আমি যা না, আমি যা করিনি সেই অপবাদ আমাকে দিচ্ছে শুধু মাত্র কিছু অর্থ স্বার্থের বিনিময়ে।আমি জানি সত্যটা ঠিকই একদিন এ দেশের মানুষ জানবে, শুধু সময়ের অপেক্ষামাত্র। আল্লাহ তুমি এই স্বার্থপর মানুষগুলোকে হেদায়েত দান কর।

 

আরও খবর

Sponsered content