জাতীয়

প্রধানমন্ত্রীর পরামর্শে আমার মন্ত্রণালয় চালাবো বললেন কৃষিমন্ত্রী

প্রধানমন্ত্রীর পরামর্শে আমার মন্ত্রণালয় চালাবো বললেন কৃষিমন্ত্রী

কৃষিমন্ত্রীর দায়িত্ব পাওয়ার পর সংসদ সদস্য উপাধ্যক্ষ আব্দুস শহীদ বলেছেন, ‘এতদিন শুধু আমার সংসদীয় এলাকায় কাজ করার সুযোগ পেয়েছি। এখন মন্ত্রী হিসেবে সারাদেশে কাজ করার সুযোগ পাবো। বৃহত্তর ক্ষেত্রে দেশসেবার সুযোগ পাবো। প্রধানমন্ত্রীর পরামর্শ অনুযায়ীই আমার মন্ত্রণালয় চালাবো।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) রাতে নতুন দায়িত্ব পাওয়ার পর সাতবারের সংসদ সদস্য উপাধ্যক্ষ আব্দুস শহীদ এসব কথা বলেন। তিনি ভবিষ্যত চ্যালেঞ্জের বিষয়ে বলেন, ‘স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে সব কাজকর্ম স্মার্টলি করা এবং যুবসমাজের কর্মসংস্থানের সঠিক পথ তৈরি করে দেওয়াটাই মূল চ্যালেঞ্জ।

 

নতুন মন্ত্রিসভা বহির্বিশ্ব থেকে কোনো চ্যালেঞ্জের মুখে পড়বে কি না- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘মন্ত্রিসভার প্রধান প্রধানমন্ত্রী। তিনি যেভাবে পরামর্শ দেবেন, তার সিদ্ধান্তগুলো উপস্থাপন করলে সেগুলো আলোচনার করে সমর্থন জানানোর দায়িত্ব আমাদের।

 

আবদুস শহীদ ২০০৯ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত জাতীয় সংসদের চিফ হুইপ, ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত সংসদে বিরোধীদলীয় চিফ হুইপ এবং ১৯৯৬ সাল থেকে ২০০১ সাল পর্যন্ত জাতীয় সংসদে হুইপ হিসেবে দায়িত্ব পালন করেন। মৌলভীবাজার-৪ আসন থেকে ১৯৯১ সাল থেকে তিনি টানা সংসদ সদস্য নির্বাচিত হচ্ছেন।

 

আরও খবর

Sponsered content