সারাদেশ

বাবার স্বপ্ন পূরণে নববধূকে নিয়ে আসেন হেলিকপ্টারে

বাবার স্বপ্ন পূরণে নববধূকে নিয়ে আসেন হেলিকপ্টারে

বাবার ইচ্ছা ছিল ছেলে চিকিৎসক হবেন। ছেলের বউও চিকিৎসক হবেন। ছেলে নিজের পায়ে দাঁড়িয়ে যেন হেলিকপ্টারে করে পুত্রবধূ নিয়ে আসেন—এ স্বপ্নের কথাও ছেলেকে জানিয়েছিলেন তিনি। বাবার স্বপ্ন পূরণ করেছেন পটুয়াখালীর কুয়াকাটার বাসিন্দা মো. তৌফিকুল ইসলাম ওরফে রনি।

 

শনিবার (১৩ জানুয়ারি) বেলা দুইটার দিকে তৌফিকুল ইসলাম তার নব পরিণীতা বধূ নীলিমা আফরিনকে নিয়ে হেলিকপ্টারে কুয়াকাটা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের একটি মাঠে অবতরণ করেন। এ সময় স্থানীয় লোকজন নবদম্পতিকে দেখতে ভিড় করেন। এরপর আত্মীয়স্বজনেরা নবদম্পতিকে বরণ করে বাড়িতে নিয়ে যান।

 

পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা যায়, কুয়াকাটা পর্যটন এলাকার একটি আবাসিক হোটেলের মালিক মো. মানিক মিয়ার ছেলে তৌফিকুল। শরীয়তপুরের ব্যাংক কর্মকর্তা মো. নুরুজ্জামানের মেয়ে নীলিমা আফরিনের সঙ্গে গতকাল শুক্রবার তার বিয়ে সম্পন্ন হয়।

 

বর তৌফিকুল ও কনে নীলিমা দু’জনই ঢাকার বেসরকারি শাহাবুদ্দিন মেডিকেল কলেজ থেকে ব্যাচেলর অব মেডিসিন, ব্যাচেলর অব সার্জারি (এমবিবিএস) পাশ করেছেন। এখন উভয়ই ইন্টার্নশিপ করছেন। কুয়াকাটায় পৌঁছার পর বর চিকিৎসক তৌফিকুল ইসলাম রনি বলেন, ‘বাবার স্বপ্ন ছিল আমি ডাক্তার হব। বাবার স্বপ্ন পূরণ করতে সক্ষম হয়েছি। তাই বাবা আমাকে হেলিকপ্টারে করে বিবাহ করিয়েছেন। বাবাকে ধন্যবাদ জানাই সঙ্গে সঙ্গে দিনটি আমার জীবনের একটি স্মরণীয় দিন।

 

নববধূ চিকিৎসক নীলিমা আফরিন নওমী জানান, ‘গতকাল শ্বশুর বাড়ি থেকে অনেক লোকজন আমাদের বাড়িতে গিয়েছিল আমাকে নিয়ে আনতে। গতকাল আসতে পারিনি আজকে শ্বশুর আমাদেরকে হেলিকপ্টারে করে আনিয়েছেন। এতে আমার পরিবার ও এলাকার মানুষ অনেক খুশি।

 

কুয়াকাটার হোটেল রনির স্বত্বাধিকারী মানিক মিয়া বলেন, ‘আমার ছেলে ছোটবেলা থেকে অনেক মেধাবী। যখন পঞ্চম শ্রেণিতে খুব ভালো রেজাল্ট করে তখন আমি স্বপ্ন বুনেছিলাম ছেলেকে ডাক্তার বানাব এবং ছেলে বউকে হেলিকপ্টারে নিয়ে আসব। আজ আমার স্বপ্ন আজ সফল হয়েছে।

 

স্থানীয় মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার বলেন, ‘আজ হেলিকপ্টারে করে কুয়াকাটায় এক নবদম্পতি এসেছে। আমার কাছে আইনশৃঙ্খলা বাহিনী এবং যেকোনো দুর্ঘটনা রক্ষার্থে সহযোগিতা চেয়েছে আমি ওখানে পুলিশ পাঠিয়ে তাদেরকে সহযোগিতা করেছি।

 

আরও খবর

Sponsered content