রাজনীতি

বিএনপির ৫ বছর অপেক্ষা করা ছাড়া করণীয় কিছুই নেই বললেন ওবায়দুল কাদের

বিএনপির ৫ বছর অপেক্ষা করা ছাড়া করণীয় কিছুই নেই বললেন ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি-জামায়াত এবারও ব্যর্থ হয়েছে, বারবার নির্বাচন বর্জন করে বিএনপির জন্য এখন আগামী ৫ বছর অপেক্ষা করা ছাড়া করণীয় কিছুই নেই। আজ তাদের সব অভিযোগ বাস্তবতাবিবর্জিত, ভিত্তিহীন।

 

আজ সোমবার দুপুরে রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। জনগণ এই নির্বাচনে ৭১-এর পরাজিত শক্তি ও ৭৫-এর খুনিদের বিরুদ্ধে রায় দিয়েছে। আগুন সন্ত্রাসী, স্বার্থান্বেষী মহলের বিরুদ্ধে জনগণ রায় দিয়েছে।

 

ওবায়দুল কাদের বিএনপির উদ্দেশে তিনি বলেন, সত্য মেনে নিন। গণতন্ত্রের শৌলিক নীতি মেনে চলুন। নতুবা ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষিপ্ত হবেন। মানুষ দেখিয়েছে, এই দেশে অপরাজনীতির কোনো সুযোগ নেই।

 

এ সময় তিনি বলেন, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা জনগণের রায়ের প্রতি শ্রদ্ধাশীল। সরকার গঠন করে তিনি তার অসমাপ্ত কাজগুলো বাস্তবায়ন করবেন। আমাদের ইশতেহারে দেওয়া ওয়াদা অক্ষরে অক্ষরে বাস্তবায়ন করব। আগামীর বাংলাদেশ হবে স্মার্ট ও সমৃদ্ধ। এই নির্বাচন দেশের গণতান্ত্রিক অভিযাত্রায় মাইলফলক হয়ে থাকবে।

 

এ সময় আগামী ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আওয়ামী লীগ জনসভা করবে বলেও জানান দলটির সাধারণ সম্পাদক। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়াসহ কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

 

আরও খবর

Sponsered content