সারাদেশ

মেজাজ হারালেন সাকিব, হাত তুললেন নেতাকর্মীদের গায়ে

মেজাজ হারালেন সাকিব, হাত তুললেন নেতাকর্মীদের গায়ে

ক্রিকেট মাঠে মেজাজ হারানোর জন্য বেশ খ্যাতি রয়েছে ক্রিকেটার সাকিব আল হাসানের। আম্পায়ারের ওপর মেজাজ হারিয়ে স্ট্যাম্প উপড়ে ফেলা। প্রতিপক্ষ খেলোয়াড়কে মারধর করার মতো ঘটনা রয়েছে তার ক্যারিয়ারে।

 

এবারের দ্বাদশ জাতীয় নির্বাচনে মাগুরা-১ আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নির্বাচন করছেন তিনি। ইতোমধ্যে তিনি সকাল ৮টায় ভোট প্রদান করেন। তারপর দলীয় নেতাকর্মীদের নিয়ে বিভিন্ন কেন্দ্র পরিদর্শনে যান। সেখানে গিয়ে এক অপ্রীতিকর পরিস্থিতির জন্ম দেন ক্রিকেটের পোস্টারবয়।

 

তার মতো সুপারস্টারকে কাছ থেকে দেখা কিংবা ছুঁয়ে দেখার যে কারো ইচ্ছা। কিন্তু চাইলেই তো আর হয় না। আর সেই সুযোগটি যদি আসে নির্বাচনের সময় তাহলে আর যায় কোথায়। সাকিবের ক্ষেত্রেও হয়েছে তাই। তার মতো বড় একজন তারকাকে একনজর দেখতে সমর্থক থেকে সাধারণ জনগণ ভিড় জমাচ্ছেন সবখানে।

 

এমনই এক কেন্দ্র পরিদর্শনে গিয়ে সমর্থকদের ভিড়ে পড়েন সাকিব। এসময় সেখান থেকে বাঁচতে গিয়ে মেজাজ হারিয়ে ফেলেন এ পোস্টারবয়। হাত তোলেন স্থানীয় দলীয় নেতাকর্মীদের ওপর। আর তারই একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। এরপরই শুরু হয়েছে তোলপাড়।

 

কেউ কেউ বলছেন, সাকিবের আগে থেকেই বদ মেজাজি, তা আরও একবার প্রমাণিত হলো এর মধ্যদিয়ে। তবে এমন বিষয় নিয়ে এখন পর্যন্ত কোনো মন্তব্য পাওয়া যায়নি সাকিব কিংবা স্থানীয় নেতাদের কাছ থেকে।

 

আরও খবর

Sponsered content