চাকরির খোঁজ

অফিসার নিচ্ছে ওয়ার্ল্ড ভিশন, সপ্তাহে দুইদিন ছুটি

অফিসার নিচ্ছে ওয়ার্ল্ড ভিশন, সপ্তাহে দুইদিন ছুটি

সম্প্রতি জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে বেসরকারি দাতব্য সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশে। প্রতিষ্ঠানটিতে প্রোজেক্ট অফিসার-ডিআরআর পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ১২ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন।

 

প্রতিষ্ঠান: ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ।

 

পদ: প্রোজেক্ট অফিসার-ডিআরআর।

 

পদসংখ্যা: একটি।

 

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি। ভূগোল/দুর্যোগ ব্যবস্থাপনা/পরিবেশ বিজ্ঞান/সামাজিক বিজ্ঞান বা দুর্যোগ এবং জলবায়ু ঝুঁকি ব্যবস্থাপনার ক্ষেত্রে প্রশিক্ষণ/পেশাদার পটভূমিসহ অন্য যে কোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি।

 

অতিরিক্ত যোগ্যতা: দুর্যোগ ঝুঁকি হ্রাস, পরিবেশ/দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ে অভিজ্ঞতা। এবং এমএস অফিস-ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্টের উপর প্রাথমিক কম্পিউটার ধারণা।

 

কাজের ধরন: বিভিন্ন দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মূল্যায়ন, পরিকল্পনা, বাস্তবায়ন প্রযুক্তিগত সহায়তা প্রদান করা। প্রকল্প পরিচালকের সহায়তায় প্রকল্পের বিস্তারিত কাজের পরিকল্পনা এবং সংগ্রহের পরিকল্পনা তৈরি। USAID/BHA মান অনুযায়ী প্রকল্প বাস্তবায়ন।

 

অভিজ্ঞতা: সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

 

বেতন: ৫৫,০০০ থেকে ৬০,০০০ টাকা।

 

অন্যান্য সুযোগ-সুবিধা: মোবাইল বিল, সাপ্তাহিক ২ দিন ছুটি, বীমা, গ্র্যাচুইটি, বছরে উৎসব বোনাস ১টি এবং কোম্পানির নীতিমালা অনুযায়ী সুযোগ-সুবিধা দেয়া হবে।

 

চাকরির ধরন: ফুলটাইম।

 

প্রার্থীর ধরন: নারী-পুরুষ।

 

বয়স: ২৮-৫০ বছর

 

কর্মস্থল: খুলনা (কয়রা)।

 

আবেদনের নিয়ম: আগ্রহীরা এই লিংকের মাধ্যমে বিস্তারিত জানতে ও আবেদন করতে পারবেন।

 

আবেদনের শেষ সময়: ১২ সেপ্টেম্বর ২০২৩

আরও খবর

Sponsered content