জাতীয়

প্রধানমন্ত্রী আমাকে ভোট দিয়েছেন, অলরেডি দুটো ভোট পেয়েছি বললেন ফেরদৌস

প্রধানমন্ত্রী আমাকে ভোট দিয়েছেন, অলরেডি দুটো ভোট পেয়েছি বললেন ফেরদৌস

ঢাকা-১০ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী চিত্রনায়ক ফেরদৌস। এই আসনের সিটি কলেজ কেন্দ্রের ভোটার প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ রোববার (৭ জানুয়ারি) সকালে মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল ও বোন শেখ রেহানাকে নিয়ে ভোট দিতে যান প্রধানমন্ত্রী। পরে সাংবাদিকদের সাথে কথা বলার সময় ফেরদৌস বলেন, অলরেডি দুটি ভোট পেয়েছি। প্রধানমন্ত্রী আমাকে ভোট দিয়েছেন। এটি স্বপ্নাতীত ও অকল্পনীয়।

 

সাংবাদিকদের ফেরদৌস বলেন, গুড মর্নিং বাংলাদেশ, সুপ্রভাত। আজকে এক অসাধারণ সকাল। কারণ এই মুহূর্তে যে অবিস্মরণীয় ঘটনাটি ঘটে গেল তা আমার জন্য স্বপ্নাতীত, অকল্পনীয়। আমি আজকে বিস্মিত হয়েছি কারণ, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এসেছিলেন আমাকে ভোট দিতে। ঢাকা-১০ আসনে আমি মনোনয়ন পেয়েছি নৌকা প্রতীকে, এটা বাংলাদেশের প্রত্যেকটা মানুষ জানে। বাট অনেকেই হয়তো এটা জানতেন না প্রধানমন্ত্রী আমাকে ভোট দিয়েছেন।

 

ফেরদৌস বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসেছিলেন ৮টা বাজার ৫ মিনিট আগে। কারণ তিনি কথা দিয়েছিলেন, বুথ ওপেন হলে প্রথম ভোটটা আমি দেব। তার সঙ্গে এসেছেন তার সুযোগ্য উত্তরসূরি আমাদের পুতুল খালা। দুজন এসে আমাকে ফোন দিয়ে গেলেন। মানে আমি অলরেডি দুটো ভোট পেয়ে গেলাম।

 

তিনি আরও বলেন, আমি কথা দিয়েছিলাম ঢাকা-১০ কে বানাব দশে ১০। তো দশের মধ্যে ২ নম্বর পেয়ে গেলাম। বাকি ৮ নম্বর ইনশাআল্লাহ আমি সারাদিনের মধ্যে পেয়ে যাব। কারণ, প্রধানমন্ত্রী যেভাবে মানুষকে ইনস্পায়ার করে গেলেন, আমার বিশ্বাস ৩০০ আসনে প্রত্যেকটা মানুষ এখন বাঁধ ভাঙা জোয়ারের মতো ছুটে যাবে কেন্দ্রে কেন্দ্রে। আমি নিজেও যাবো ভোট দিতে, আমার পরিবার যাবে। যে উচ্ছ্বাস এতদিন দেখেছি, যে গণজোয়ার দেখেছি, তাতে আমি আশাবাদী। আমি বিপুল ভোটে নৌকার বিজয় নিয়ে আসব।

 

ফেরদৌস বলেন, আমি প্রধানমন্ত্রীকে কথা দিয়েছিলাম, আমি চেষ্টা করব ৩০০ আসনের মধ্যে সবচেয়ে বেশি ভোট নিয়ে নৌকার বিজয় নিয়ে আসব। দেখা যাক, সে কথা আমি কতটুকু রাখতে পারি।

 

নৌকার এই প্রার্থী আরও বলেন, ঢাকা-১০ আসনে এই মুহূর্তে যারা টেলিভিশনে সংবাদ বা খবর দেখছেন তাদের সবাইকে অনুরোধ করব, দয়া করে আপনারা সবাই আসুন। নৌকাকে ভোট দিন, আমাদের বিজয়ী করুন। কারণ, প্রধানমন্ত্রীর কোনো বিকল্প নেই। প্রধানমন্ত্রীকে আমাদের আবারও দরকার এই দেশ পরিচালনার জন্য। আমরা যেন সবাই মিলে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রীকে আবার নির্বাচিত করতে পারি। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

 

আরও খবর

Sponsered content