জাতীয়

সাংবাদিকদের ওপর হামলাকারীরা পার পাবে না বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সাংবাদিকদের ওপর হামলাকারীরা পার পাবে না বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বিএনপির মহাসমাবেশে (২৮ অক্টোবর) সাংবাদিকদের ওপর হামলাকারীরা পার পাবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তাদের খুঁজে বের করে শাস্তি নিশ্চিত করা হবে বলেও জানান তিনি।

 

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকালে গণভবনে ২৮ অক্টোবর বিএনপির সন্ত্রাসে আহত সাংবাদিকদের সঙ্গে সৌজন্য সাক্ষাতে এ কথা বলেন তিনি। এ সময় তিনি নির্যাতিত সাংবাদিকদের শারীরিক খোঁজখবর নেন এবং হামলাকারীদের চিহ্নিত করে বিচারের আশ্বাস দেন।

 

বিএনপিকে সন্ত্রাসী দল আখ্যায়িত করে প্রধানমন্ত্রী বলেন, বিএনপি কোনো রাজনৈতিক দল নয়, তারা একটি সন্ত্রাসী দল। জ্বালাও-পোড়াও করে সরকার উৎখাত করা যাবে না। নির্বাচন সময়মতোই হবে।

 

২৮ অক্টোবর সাংবাদিকদের ওপর হামলার বিষয়ে কথা বলতে গিয়ে শেখ হাসিনা বলেন, তাদের সহিংস আন্দোলনে প্রধান টার্গেট সাংবাদিক, পুলিশ আর সাধারণ মানুষ। নিজেদের অপকর্ম ঢাকতে সাংবাদিকদের ওপর হামলা করে তারা।

 

কিন্ত বর্তমান যুগ মিডিয়ার যুগ। যতই ক্যামেরা ভাঙুক কোথাও না কোথাও তা রেকর্ড হয়েছে এবং সেখানে চেহারা স্পষ্ট বোঝা যায়। সেখান থেকে এই সন্ত্রাসীদের চিহ্নিত করে বিচার করা হবে।

 

তিনি আরও বলেন, এরই মধ্যে মামলা দেওয়া হয়েছে। বিএনপির কিছু নেতা বলেন, এত হাজার মামলা হয়েছে। মামলা হবে না তো কী হবে? যারা সাংবাদিকদের পেটাবে, পুলিশ মেরে ফেলবে, বাসে-ট্রেনে আগুন দেবে, তাদের আমরা কি গলায় মালা দিয়ে বাহবা দেব? যারা এসব করছে, তাদের শাস্তি তো অবধারিত।

 

প্রধানমন্ত্রী বলেন, দেশে এখন অসংখ্য টিভি চ্যানেল। এই সরকার দেশে বেসরকারি গণমাধ্যমের দ্বার খুলে দিয়েছে।

 

আরও খবর

Sponsered content