Uncategorized

বিএনপি নির্বাচনে না আসলে দলের বিশ্বাসঘাতক-বেঈমানদের চেনা যেত না বললেন মমতাজ

বিএনপি নির্বাচনে না আসলে দলের বিশ্বাসঘাতক-বেঈমানদের চেনা যেত না বললেন মমতাজ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী কণ্ঠশিল্পী মমতাজ বেগম বলেছেন, বিএনপি যদি নির্বাচনে আসতো তাহলে দলের ভেতরকার এই সব বিশ্বাসঘাতক ও বেঈমানদের চেনা যেত না। যারা সামান্য কিছু টাকার জন্য দলের সাথে বেঈমানী করে নৌকাকে ডুবাতে মরিয়া হয়ে উঠেছে। শনিবার (৩০ ডিসেম্বর) রাতে মানিকগঞ্জের হরিরামপুরের চালা ইউনিয়নের দিয়ারপাড় আশ্রয় প্রকল্পে এক নির্বাচনী জনসভায় এসব কথা বলেন তিনি।

 

মমতাজ বলেন, আমাদের দলের কিছু নেতা টাকার গন্ধ সহ্য করতে না পেরে এমন একজন ব্যক্তির পেছনে লাফালাফি করছে যার কোনো রাজনৈতিক পরিচয় নেই। কখনও ছিলও না। মানুষ তাকে কোনদিন দেখেনি, চিনে না- এমনকি নামও শোনেনি। আজ আওয়ামী লীগের গুটি কয়েক নেতা আমিলীগ হয়ে তারা মার্কা নৌকা বাদ দিয়ে ওই খুরকেচি মার্কার পেছনে গেছে।

 

তিনি বলেন, শোনা যাইতেছে টাকা নাকি খালি উড়তেছে। আপনারা পাইছেন নাকি কিছু, জানি পান নাই। তবে আমাদের সিংগাইরে কিন্তু গ্রামের কিছু মাত্বর শ্রেণির লোক আছে তারা হইল তিন হাজার, একটু নেতা টাইপের তারা হইল পাঁচ হাজার, আর বড় নেতারা ১০ হাজার থেকে শুরু এক লাখ টাকা পর্যন্ত পাইতেছে।

 

আপনাদের হরিরামপুরেও শুনছি, এমন দুই চার জন আছে। সাধারণ মানুষের নামে টাকা নিয়ে নেতারা পকেট ভারি করছে। আর জনগণ বলছে, যে নেতারা টাকা খাইতেছে ভোটও তারাই দিব। খোঁজ নিয়ে দেখেন আপনাদেরও মাথা বিক্রি করা হয়ে গেছে।

 

মমতাজ বেগম আরও বলেন, আমাদের জননেত্রী শেখ হাসিনাও কিন্তু নির্বাচন করতেছে। তার মার্কাও নৌকা, আমার মার্কার কিন্তু নৌকা। তাহলে এবার বুঝতে পারছেন তো। নৌকা কিন্তু শুধু আমার একার মার্কা নয়। এটা শেখ হাসিনার মার্কা। এটা জাতির জনক বঙ্গবন্ধুর মার্কা। এটা আওয়ামী লীগের মার্কা। এটা মুক্তিযুদ্ধের মার্কা।

 

এই ভোট না দিলে ওই আমিলীগের খুরকেচি মার্কায় ভোট দিলে কি দেশে উন্নয়ন হইব, হইব না। তাই সবাই ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের উন্নয়ন অব্যাহত রাখতে হবে। মনে রাখবেন নৌকা মার্কার এমপি না হলে কিন্তু শেখ হাসিনা প্রধানমন্ত্রী হতে পারবে না। তাই শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী বানাতে অবশ্যই নৌকা মার্কায় ভোট দিবেন। তাহলে আপনাদের যে কাজগুলো চলমান এবং প্রক্রিয়াধীন আছে তা বাস্তবায়িত হবে।

 

আরও খবর

Sponsered content