রাজনীতি

ভোট বর্জন ও সরকার পতনের দাবিতে ধামরাইয়ে বিএনপির বিক্ষোভ মিছিল

ভোট বর্জন ও সরকার পতনের দাবিতে ধামরাইয়ে বিএনপির বিক্ষোভ মিছিল

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই ভোট বর্জন ও সরকার পতনের অসহযোগ আন্দোলনের পক্ষে নেতাকর্মীরা একট্টা হচ্ছে। আগামী ৭ জানুয়ারির ডামি নির্বাচন বন্ধের ডাকে হাজার হাজার নেতা-কর্মী ও সমর্থক একত্রিত হয়ে ঢাকার ধামরাই বাজার এলাকায় বিক্ষোভ মিছিল করে।

 

রবিবার (৩১ ডিসেম্বর) সকাল পৌনে ১০টায় মিছিলটি ধামরাই বাজারের যাত্রাবাড়ী থেকে শুরু করে বাজার রোড শেষ করে ধামরাই কালামপুর আঞ্চলিক সড়কের আইনঙ্গন স্ট্যান্ডে গিয়ে শেষ হয়। এসময় নেতা-কর্মীরা ইয়াছিন ফেরদৌস মুরাদের নের্তৃত্বে ৭ জানুয়ারির নির্বাচন বন্ধ করার ঘোষণা দেয়।

 

এছাড়াও সরকারের পদত্যাগ ও ডামি নির্বাচন বর্জনের নানান শ্লোগান দিয়ে নেতারা বলেন, ‘যে কোন মূল্যে ৭ জানুয়ারির এক তরফা নির্বাচন বন্ধ করা হবে’। সরকারের পদত্যাগ না হওয়া পর্যন্ত এই অসহযোগ আন্দোলন চলবেই। ইয়াছিন ফেরদৌস মুরাদের নের্তৃত্বে সকল আন্দোলন সফল করার লক্ষ্যে রাজপথে থেকে এই অবৈধ সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে।

 

ঢাকা জেলা যুবদলের সভাপতি ইয়াছিন ফেরদৌস মুরাদের সার্বিক তত্ত্বাবধানে মিছিলে, যুবদল নেতা ইবাদুল হক জাহিদ, পৌর যুবদল নেতা খুররম চৌধুরী টুটুল, পৌর বিএনপি নেতা আজাহার আলী, পৌর যুবদলের মুবারক, যুবদল নেতা মোশারফ, যুবদল নেতা আনিসুর রহমান আনিস, ছাত্রদল নেতা ইসমাইল হোসেন সম্রাটসহ আরও প্রায় দুই হাজার নেতাকর্মী ও সমর্থক উপস্থিত ছিল।

 

আরও খবর

Sponsered content