সারাদেশ

সুমন এখনও জানেন না ছেলে ইয়াসিন আর নেই

সুমন এখনও জানেন না ছেলে ইয়াসিন আর নেই

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বেডে শুয়ে যন্ত্রণায় কাতরাচ্ছেন মো. সুমন। গাড়িচাপায় তাঁর দুই পা ভেঙেছে। গত বুধবার রাতে দুর্ঘটনার সময় সঙ্গে ছিল তাঁর ৯ বছরের ছেলে ইয়াসিন। গাড়ির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়। তবে এখনও মর্মান্তিক সেই খবর তাঁকে জানানো হয়নি।

 

স্বজনরা জানান, বৃহস্পতিবার বিকেলে মোহাম্মদপুর কবরস্থানে ইয়াসিনকে দাফন করা হয়েছে। তবে তার বাবাকে কীভাবে এই খবর দেওয়া হবে, তা নিয়ে চিন্তায় পুরো পরিবার। গত বুধবার রাত সাড়ে ৯টায় রাজধানীর খিলক্ষেত ফুট ওভারব্রিজের নিচে বেপরোয়া ল্যান্ড ক্রুজার প্রাডো গাড়ির ধাক্কায় ঘটনাস্থলে মারা যায় ইয়াসিন।

 

একই দুর্ঘটনায় গুরুতর আহত পথচারী উজ্জ্বল পাণ্ডে ও আমরিনা হককে হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয়। এ ঘটনায় নিহত আমরিনার স্বামী এসএম রেজাউল হক সড়ক ও পরিবহন আইনে মামলা করেন। পরে দুপুরে গাড়িটির চালক নাবিল আল বিন বিশালকে গ্রেপ্তার করে পুলিশ।

 

খিলক্ষেত থানার ওসি শেখ আমিনুল বাশার সমকালকে বলেন, গ্রপ্তার চালককে দু’দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। প্রাথমিকভাবে জানা গেছে, দুর্ঘটনায় দায়ী গাড়িটির মালিক মোছা. সুফিয়া নামে একজন। বিশাল তাঁর কাছ থেকে কীভাবে গাড়িটি নিয়েছেন, তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। জিজ্ঞাসাবাদে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

 

গতকাল দুপুরে ঢামেক হাসপাতালে গিয়ে দেখা যায়, সুমনের দুই পা রড দিয়ে বেঁধে ঝুলিয়ে রাখা হয়েছে। তাঁর দুই চোখ বেয়ে পানি ঝরছে। মাথার আঘাত বেশ গুরুতর। চিকিৎসক বলছেন, তিনিও আশঙ্কামুক্ত নন।

 

নিহত আমরিনার স্বামী রেজাউল হক বলেন, আমরিনা খিলক্ষেতে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। অফিস শেষে বাসায় ফিরতে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। এমন সময় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ঢামেক হাসপাতালে এসে শুনি আমরিনা আর নেই।

 

আরও খবর

Sponsered content