বিনোদন

মাওয়াঘাট থেকে ভক্তদের উদ্দেশে যা বললেন স্বস্তিকা

মাওয়াঘাট থেকে ভক্তদের উদ্দেশে যা বললেন স্বস্তিকা

২২তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নিতে কয়েকদিন আগেই বাংলাদেশে এসেছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। আর ঢাকায় পা রাখার পর থেকে দারুণ সময় উপভোগ করছেন এই অভিনেত্রী। চলচ্চিত্র উৎসবে অভিজিৎ শ্রী দাস পরিচালিত স্বস্তিকার ‘বিজয়ার পরে’ সিনেমার প্রদর্শনীতে উপস্থিত থাকবেন স্বস্তিকা। সে কারণেই কয়েকদিন আগেই ঢাকায় এসেছেন তিনি।

 

এদিকে আজ বুধবার সন্ধ্যায় জাতীয় জাদুঘরের বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব মিলনায়তনে স্বস্তিকার সিনেমা প্রদর্শনের আগে মনের আনন্দে ঢাকার বিভিন্ন স্থানে ঘুরে বেড়িয়েছেন অভিনেত্রী। গতকাল মঙ্গলবার সকালেই গিয়েছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদে। সেখান থেকে সন্ধ্যা নামার আগেই পদ্মার পাড়ে মাওয়া ঘাটে ছুটে যান স্বস্তিকা। সেখান থেকেই এক ভিডিওবার্তায় ভক্তদের নিজের সিনেমাটি দেখার আহ্বান জানান তিনি।

 

স্বস্তিকা বলেন, ‘আমি ঢাকায় আসছি আজ চারদিন হলো। কী ভালো লাগছে। বন্ধুদের সঙ্গে মাওয়া ঘাট এলাম। অনেক যানজট ছিল, সেজন্য অনেক সময় লেগেছিল। আমি কেবল ভাবছিলাম, যেন সূর্য ডোবার আগে এখানে এসে পৌঁছাতে পারি। তাহলে পদ্মা নদীটা একটু দেখতে পারব। খুবই সুন্দর ঘাটটা। অনেক প্লাস্টিক ময়লা পড়ে আছে; এ ছাড়া খুব সুন্দর।

 

এরপর ভক্তদের সিনেমা দেখার আহ্বান জানিয়ে স্বস্তিকা বলেন, আগামীকাল (আজ বুধবার) সন্ধ্যা সাতটায় জাতীয় জাদুঘরের বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব মিলনায়তনে আমার সিনেমা ‘বিজয়ার পরে’ প্রদর্শিত হবে। এটা সবার জন্যই ফ্রি।

 

আগে গেলে আগে বসবেন, এটুকুই নিয়ম। আমি আছি, মমতা শঙ্কর (ছবির আরেক অভিনেত্রী) আসছেন, নির্মাতাও আসছেন। আমরা সবাই থাকবো। আপনারা যারা ফ্রি আছেন, সবাই আসবেন। সবাই আসলে একসঙ্গে সিনেমা দেখতে পাবো। আমার খুবই ভাল লাগবে। কারণ আমি বহু বহু বছর পর ঢাকায় এসেছি। সবাইকে ধন্যবাদ।

 

এদিন চারুকলা থেকে শুরু করে ঢাকার বিভিন্ন প্রান্তের ভক্তদের সঙ্গে ছবি তুলেছেন এই নায়িকা। তাদের সঙ্গে কথা বলতেও দেখা গেছে স্বস্তিকাকে। এমনকি ফেসবুকেও ভক্তদের সঙ্গে বিভিন্ন মুহূর্তের ছবিগুলো সমানে শেয়ার করে যাচ্ছেন এই তারকা।