সারাদেশ

নৌকা ছাড়া কারা এজেন্ট দেয় সেটা দেখুম ইউনিয়ন চেয়ারম্যানের হুমকি

নৌকা ছাড়া কারা এজেন্ট দেয় সেটা দেখুম ইউনিয়ন চেয়ারম্যানের হুমকি

ভোটকেন্দ্রে নৌকা প্রতীক ছাড়া অন্য কোনো দল এজেন্ট দেয়, সেটা দেখে নেওয়া হবে বলে হুমকি দিয়েছেন ধামরাই সোমভাগ ইউনিয়নের চেয়ারম্যান আওলাদ হোসেন। সোমবার (২৫ ডিসেম্বর) রাতে উপজেলার সোমভাগ ইউনিয়নের গোয়ালদী উত্তরপাড়া এলাকায় নির্বাচনী ক্যাম্প উদ্বোধনের সময় তিনি এমন মন্তব্য করেন।

 

চেয়ারম্যান আওলাদ হোসেন বলেন, ‘প্রধানমন্ত্রী ৩০ বছর ধরে ঢাকা জেলার দায়িত্ব দিয়ে রেখেছেন বেনজির আহমদকে। বেনজির সাহেবের মতো নেতা পাবেন না। শেখ হাসিনার মতো জননেত্রী পাইবেন না। এই দরিদ্র দেশকে কোন জায়গায় নিয়া গেছেন তিনি। ভুল কইরেন না। বিভ্রান্ত হইয়েন না। অধিকাংশ লোকই কিন্তু আমাদের সঙ্গে আছে। বাড়াবাড়ি করলে কিন্তু পরিণাম ভালো হবে না।

 

এতদিন ভোটকেন্দ্র ছিল ডাউটিয়া। আপনারা জন্মের পর থেকে ডাউটিয়া ভোট দিয়ে আসছেন। আমি এমপি সাহেবের সঙ্গে কথা বলে এবার গোয়ালদী কেন্দ্র করছি জাতীয় নির্বাচনের জন্য। আমরা আপনাদের পাশে আছি। এই কেন্দ্রে নৌকা ছাড়া অন্য কারা এজেন্ট দেয় এবং অন্য কারা এজেন্ট হয় সেটাও আমি দেখুম।

 

এ বিষয়ে সোমভাগ ইউনিয়নের চেয়ারম্যান ও ধামরাই উপজেলা আওয়ামী লীগের সদস্য আওলাদ হোসেনের মোবাইল ফোনে একাধিকবার কল দিলেও তাকে পাওয়া যায়নি।

 

ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ বলেন, এখন পর্যন্ত এ ধরনের কোনো অভিযোগ আমরা পাইনি। অভিযোগ পেলে নির্বাচন অনুসন্ধান কমিটির কাছে পাঠানো হবে। তারা বিধি মোতাবেক ব্যবস্থা নেবে।

 

আরও খবর

Sponsered content