সারাদেশ

নৌকার পক্ষে না থাকলে ভাতা বন্ধের হুমকি আওয়ামী লীগ নেতার

নৌকার পক্ষে না থাকলে ভাতা বন্ধের হুমকি আওয়ামী লীগ নেতার

জামালপুর সদর উপজেলার লক্ষ্মীরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাতেম আলী তারা বলেছেন, গত ১৫ বছর ধরে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় যারা বিভিন্ন ধরনের ভাতা ভোগ করছেন তাদের ডাকা হবে, তাদের কেউ যদি না আসেন ভিডিও করে সেই ফুটেজ চেক করে নির্বাচনের পর তাদের ভাতা বন্ধ করে দেওয়া হবে।

 

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকেলে বিজয় মিছিল শেষে ইউনিয়নের বারুয়ামারী বাজারে দলীয় কার্যালয়ের সামনে তিনি তার বক্তব্যে এসব কথা বলেন। সেখানে উপস্থিত ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি উপস্থিত ছিলেন।

 

আওয়ামী লীগ সভাপতি তারার এই বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়েছে। ওই ভিডিওতে স্বতন্ত্র প্রার্থীকে উদ্দেশ্য করে তাকে আরও বলতে শোনা যায়, আপনি মনোনয়ন আনতে পারেননি, মনোনয়ন আনলে আমরা আপনাকে বিপুল ভোটে বিজয়ী করতাম। আপনি মনোনয়ন আনতে পারেননি, আমাদের মধ্যে শান্তি নষ্ট করবেন না। যদি শান্তি নষ্ট করেন তাহলে আপনাদের অবস্থাও বিএনপির মতো হবে।

 

জানা গেছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৫ (সদর) আসনে আ.লীগ মনোনীত নৌকার প্রার্থী আবুল কালাম আজাদের পক্ষে ভোট চাইতে গিয়ে এসব বক্তব্য রাখেন তারা। এ আসনে জেলা আওয়ামী লীগ সদস্য রেজাউল করিম রেজনু স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। রেজাউল করিম রেজনু ও তার কর্মী সমর্থকদের উদ্দেশ্য করেই এসব বক্তব্য রাখেন তারা।

 

এ বিষয়ে জানতে চাইলে লক্ষীরচর ইউনিয়ন আ.লীগের সভাপতি হাতেম আলী তারা কালবেলাকে জানান, ভাতা বন্ধ করা হবে না, চেয়ারম্যান তাদের ডেকে নৌকায় ভোট দেওয়ার সুপারিশ করবেন। এ বিষয়ে সিদ্ধান্ত হয়েছে।

 

এ বিষয়ে জানতে চাইলে লক্ষীরচর ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি কালবেলাকে জানান, আমি মিছিলে উপস্থিত ছিলাম। মিছিল শেষে অনেকেই বক্তব্য দিয়েছেন, হাতেম আলী তারা কী বলেছেন আমি শুনিনি।

 

আরও খবর

Sponsered content