সারাদেশ

গাইবান্ধায় জাপার ৫০০ নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান

গাইবান্ধায় জাপার ৫০০ নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান

সরকারের উন্নয়ন কর্মকাণ্ডে মুগ্ধ ও দলের প্রতি ক্ষোভ প্রকাশ করে জাতীয় পার্টি (জাপা) ছেড়ে আওয়ামী লীগে যোগ দিয়েছেন গাইবান্ধার সুন্দরগঞ্জের প্রায় ৫০০ নেতাকর্মী। শনিবার (২৩ ডিসেম্বর) রাতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফরুজা বারীর বাসভবনে আয়োজিত এক অনুষ্ঠানে তারা যোগদান করেন।

 

যোগদানকারী নেতাকর্মীদের মধ্যে রয়েছেন, উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়ন জাতীয় পার্টির সাবেক সাংগঠনিক সম্পাদক আলমাস হোসেন, ৪ নম্বর ওয়ার্ডের সাবেক সভাপতি জবেদ আলী, ৫ নম্বর ওয়ার্ডের সাবেক সভাপতি আমজাদ হোসেন, ৬ নম্বর ওয়ার্ডের সাবেক সভাপতি লুৎফর রহমান ও ৫নং ওয়ার্ডের সাবেক সাধারণ সম্পাদক সামছুল হোসেনসহ প্রায় ৫০০ নেতাকর্মী। যোগদানের সময় তারা আফরুজা বারীর হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন। পরে আওয়ামী লীগের পক্ষ তাদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও দহবন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল আলম সরকার রেজা, বামনডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জব্বার, রামজীবন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুল হুদা মাস্টার, কাপাসিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনজু মিয়া, ধোপাডাঙ্গা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর আলম চৌধুরী সুজা, উপজেলা শ্রমিক লীগের সভাপতি গণেশ শীলসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা।

 

দল পরিবর্তন করে আওয়ামী লীগে যোগ দেওয়ার কারণ হিসেবে জাপা নেতারা সুন্দরগঞ্জে জাতীয় পার্টির নেতৃত্বের প্রতি ক্ষোভ প্রকাশ করে বলেন, আমাদের মূল্যায়ন না করা এবং বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডে মুগ্ধ হয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফরুজা বারীর হাত ধরে আওয়ামী লীগে যোগদান করেছি। বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে আওয়ামী লীগের পক্ষে সব সময় কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন তারা।

 

আরও খবর

Sponsered content